ডানে বামে না তাকিয়ে নৌকার জন্য কাজ করার আহ্ববান- এম.পি একাব্বর হোসেন - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, জুন ১৪, ২০১৮

ডানে বামে না তাকিয়ে নৌকার জন্য কাজ করার আহ্ববান- এম.পি একাব্বর হোসেন



মোঃ মাজহারুল ইসলাম শিপলু, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও টাঙ্গাইল-০৭(মির্জাপুর) আসনের এম.পি আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি বিনীতভাবে অনুরোধ করে বলেছেন, “আপনারা ডানে বামে না তাকিয়ে শুধুমাত্র নৌকার জন্য কাজ করুন। আ.লীগের ইফতার মাহফিলে এম.পি তার বক্তব্যে এ সকল কথা বলেন। তিনি আরও বলেন, আমাদের নিজেদের মধ্যে কাঁদা ছোড়া ছোড়ি না করে দেশটাকে কিভাবে এগিয়ে নেয়া যায় সে দিকে লক্ষ রেখে কাজ করতে হবে, উন্নয়নের প্রচার করতে হবে। ঐক্যবদ্ধ হয়ে আ.লীগের উন্নয়ন মানুষের কাছে তুলে ধরারও আহ্ববান জানান এম.পি। সাংবাদিকদের উপস্থিতিতে তিনি তাদের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার মির্জাপুর বিশ্ববিদ্যালয় (ভিতর) মাঠ প্রাঙ্গণে এ মাহফিল হয়।

সে সময় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও উপজেলা আ.লীগের সভাপতি বীর মক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন এম.পি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন,(সাবেক) মেয়র এড. মোশারফ হোসেন মনি, জেলা আ.লীগের সদস্য খ.এ হাফিজ, সদস্য মীর দৌলত হোসেন বিদ্যুৎ, উপজেলা আ.লীগের সহ-সভাপতি খ. মোফাজ্জল হোসেন দুলাল, মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজ অধ্যক্ষ সালাহ্ উদ্দিন আহম্মেদ, মির্জাপুর থানা অফিসার ইনচার্জ এ কে এম মিজানুল হক, মির্জাপুর বাজার বণিক সমিতির সভাপতি গোলাম ফারুক সিদ্দিকীসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রাজনৈতিক দলের নেতাকর্মী, উপজেলা, পৌর, ইউনিয়ন আ.লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী, সুশীল সমাজের ব্যক্তিবর্গ, উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক ও বিআরডিবির সভাপতি মোঃজহিরুল হক। ইফতারের পূর্ব মূহুর্তে মোনাজাতে দেশ, জাতির উন্নতি কামনা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করা হয়।

Post Top Ad

Responsive Ads Here