নরসিংদীতে আর্জেন্টিনা পতাকা দিয়ে তৈরী করা বিয়ের গেটে ঢুকবে না ব্রাজিল সমর্থক পাত্রী ! - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, জুন ২১, ২০১৮

নরসিংদীতে আর্জেন্টিনা পতাকা দিয়ে তৈরী করা বিয়ের গেটে ঢুকবে না ব্রাজিল সমর্থক পাত্রী !

নরসিংদী জেলা প্রতিনিধিঃ

 বিশ্ব ফুটবলের চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশ ব্রাজিল ও আর্জেন্টিনা। মাঠের সেই প্রতিদ্বন্দ্বীতার রেশ দেখা যায় সমর্থকদের মাঝেও। তবে, দুই দেশের অন্যতম জনপ্রিয় খেলা ফুটবলের অসংখ্য দর্শক রয়েছে বাংলাদেশে। বিশ্বকাপ শুর হলেই দুই দলের সর্মথকদের বিভিন্ন কান্ড লক্ষ করা যায়। এবার নরসিংদীর শহরের বৌয়াকুড় এলাকার সানজিত হাসান পাপন নামে এক আর্জেন্টিনা সমর্থকের কান্ড দেখে সবাই অবাক। তিনি আগামীকাল শুক্রবার বিয়ে করতে যাচ্ছে। বিয়ের জন্য তিনি তার নিজ বাড়ীর সামনে আর্জেন্টিনা পতাকা দিয়ে বিশাল বিয়ের গেইট তৈরি করেছে। যা দেখে স্থানীয় এলাকাবাসী একটু অভাকই হলো। আশে পাশের এলাকার অনেক লোকজন গেইট দেখার জন্য ভিড় করছে। আর্জেন্টিনা কে কতটুকু ভালোবাসলে জীবনের সবচে গুরুপ্ত পূর্ন আয়োজন বিয়েতে নিজ প্রিয় দলের পতাকা দিয়ে গেইট তৈরি করলেন। 

তবে সবচে মজার বিষয় হলো পাত্র পাপন বিয়ে করছেন রায়পুরা উপজেলার হাইমারা গ্রামের এবং নরসিংদী সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের ফাইনাল ইয়ারের ছাত্রী তায়েবা আক্তার কে। সে আবার ব্রাজিল সর্মথক। বিয়ের আগেই বড় পাপনকে জানিয়ে দিলেন আর্জেন্টিনা গেইট দিয়ে তিনি শ্বশুর বাড়ীতে প্রবেশ করছেন না। আজ(বৃহস্প্রতিবার) সকালে পাপন তার তার ফেইসবুকে পোষ্টের মাধ্যমে তায়েবার বক্তব্য সকল আর্জেন্টিনা সর্মথক বন্দুদের জানিয়ে দেয়। পোষ্ট করা সাথে সাথেই বিভিন্ন সর্মথকের বিভিন্ন মতামত লক্ষ করা যায়। 

পাপন তার ফেইসবুক পেইজে লিখেন,”নিজের বিয়ের গেট টাও করলাম আর্জেন্টিনাকে ভালবেসে, তার মত করে”আমার হবু বউ নাকি ব্রাজিল সাপোর্টার”সে নাকি এই গেট দিয়া ঢুকতো না বাসায়”

এদিকে প্রিয় দলের পতাকা দিয়ে গেইট বানানো প্রসঙ্গে জানতে চাইলে পাপন বলেন, আর্জেন্টিনা দলকে ছোট বেলা থেকেই অনেক ভালোবাসি । আর জীবনের সবচে গুরুপ্ত কাজ হলো বিয়ে আর সে বিয়েটা প্রিয় দলকে ভালোবেসেই করতে চাই। তাই প্রিয় দলের পতাকা দিয়ে গেইট তৈরি করলাম। পাত্রী ব্রাজিল সর্মথক প্রশ্ন করা হলে তিনি বলেন, অনেকটা মজার ব্যাপার হলো আমি যখন আবার হবু বউকে বললাম আর্জেন্টিনা পতাকা দিয়ে গেইট করলাম সে মজার করে বলছে সে নাকি এ গেইট দিয়ে বাসায় ঢুকবে না। কারন সে ব্রাজিল সর্মথক। 

প্রিয় দলের প্রতি ভালোবাসা জানাতে চমকে দেওয়া মত কতই না কান্ড করছেন সমর্থক-ভক্ত-অনুরাগীরা ।।

Post Top Ad

Responsive Ads Here