চরভদ্রাসনে মাদকের অপব্যবাহার ও পাচার বিরোধী দিবস পালন ।।সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বুধবার, জুন ২৭, ২০১৮

চরভদ্রাসনে মাদকের অপব্যবাহার ও পাচার বিরোধী দিবস পালন ।।সময় সংবাদ

চরভদ্রাসন প্রতিনিধি-
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রশাসন ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরে উদ্যোগে মঙ্গলবার মাদকের অপব্যবাহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২০১৮ খ্রিঃ পালিত হয়েছে। এ উপলক্ষ্যে সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্তরের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। স্কুল কলেজের শিক্ষক, শিক্ষার্থী, জনপ্রতিনিধি ও প্রশাসন সম্বলিত বর্ণাঢ্য র‌্যালিটি উপজেলা সদর বাজার চত্তর সহ প্রধান সড়কগুলো প্রদক্ষিনের পর উপজেলা সন্মেলন কক্ষে জড়ো হয়। সেখানে প্রায় এক ঘন্টাকাল শিশু কিশোরদের মাঝে মাদক বিরোধী নাটিকা প্রদর্শন করা হয়।
    পরে আলোচনা সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার কামরুন নাহার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ.জি.এম বাদল আমিন। উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কাউছার হোসেন, তানজিনা আক্তার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রাম প্রসাদ ভক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 
“ শিশু ও যুবকদের প্রতি মনোযোগ দেয়াই তাদের নিরাপদ বেড়ে ওঠার প্রথম পদক্ষেপ” এ মূল প্রতিপাদ্য বিষয়ের উপর সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ থান, মোঃ ইয়াকুব আলী, আমীর হোসেন খান, এস.আই শাহীন,চরভদ্রাসন প্রেসক্লাব এর সভাপতি মোঃ মেজবাহ উদ্দিন ও আরো অনেকে।সভাশেষে মাদক বিরোধী চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের পুরুস্কৃত করা হয়।।

Post Top Ad

Responsive Ads Here