মির্জাপুরে চাচার হাতে ভাতিজা খুন - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, জুন ০৭, ২০১৮

মির্জাপুরে চাচার হাতে ভাতিজা খুন

মোঃ মাজহারুল ইসলাম শিপলু, মির্জাপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ
মাটি ব্যবসাকে কেন্দ্র করে বুধবার রাত ১০ টার দিকে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের খামার পাড়া এলাকায় শামীম (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। সে গোড়াই খামার পাড়ার নুরু মিয়ার ছেলে বলে জানা গেছে। 
ঘটনা সূত্রে জানা যায়, মাটি ব্যবসাকে কেন্দ্র করে নিহত শামীম মিয়ার সাথে বিরোধ চলে আসছিল তার চাচা ও চাচাতো ভাইদের সাথে। মূলত বিরোধ ছিল রাস্তা ব্যবহার করা নিয়ে। ঘটনার দিন রাতে শামীমদের মাটির ট্রাক চলাকালীন ট্রাক থামিয়ে বাধা দেন তার চাচা, এক চাচী ও চাচাতো ভাই। খবর পেয়ে  শামীম পৌছে তাদের নিবৃত করার চেষ্টা করলে প্রথমে কথাকাটির পর বাধাদানকারীরা হামলা চালায় তার উপর। পরে আহত অবস্থায় শামীমকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।
রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কোন মামলা দায়ের হয়নি তবে একটি হত্যা মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন নিহত শামীমের ভাই মো. সানোয়ার।
এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ  এ কে এম মিজানুল হক বলেন, এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের হয়নি। নিহতের লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Post Top Ad

Responsive Ads Here