ঘাটাইলের দেওপাড়ায় অবাধে চলছে জুয়া, বেড়েছে চুরি ও ছিনতাই ! - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, জুন ২৫, ২০১৮

ঘাটাইলের দেওপাড়ায় অবাধে চলছে জুয়া, বেড়েছে চুরি ও ছিনতাই !

জাহাঙ্গীর আলম, টাঙ্গাইল
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় দেওপাড়া ইউনিয়নে কামরাঙ্গির চালা এলাকায় স্থানীয় প্রশাসন ও বিএনপি দলীয় কতিপয় নেতাদের ছত্রছায়ায় অবাধে চলছে জুয়া। প্রতিদিন বেলা ১১টা থেকে এই জুয়া খেলা চলে গভীর রাত পর্যন্ত। এ নিয়ে এলাকা বাসীর মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।
স্থানীয়রা জানায়, উপজেলার দেওপাড়া ইউনিয়নের মাকড়াই বাজার থেকে দক্ষিনে কামরাঙ্গির চালা বনের ভিতর প্রায় দীর্ঘদিন ধরে অবাধে চলছে এ জুয়া খেলার আসর। স্থানীয় প্রশাসনকে মোটা অংকের টাকা দিয়ে ম্যানেজ করে এ খেলা চলছে বলে অভিযোগ করে এলাকাবাসী। এ জুয়ার আসরে প্রতিদিন লাখ লাখ টাকার খেলা হয়ে থাকে। আর এখানে ময়মনসিংহের ফুলবাড়িয়া, মধুপুর, সখিপুর, ভূঞাপুর, কালিহাতী, গোপালপুরসহ টাঙ্গাইলের বিভিন্ন এলাকা থেকে আসা জুয়ারুরা এসে অংশ নিচ্ছে। এ কারনে এলাকায় চুরি, ছিনতাই ও ডাকাতি বেড়ে গেছে। গত কয়েকদিনে এই এলাকায় অনন্ত পাঁচটি ছিনতায়ের ঘটনা ঘটেছে। একই সাথে এ জুয়ার খেলার কারণে বিভিন্ন শ্রেনী পেশার লোকজন সর্বশান্ত হয়ে পথে বসার উপক্রম হয়ে পড়েছে। অন্যদিকে এক শ্রেণীর অসাধু কতিপয় লোক জুয়ারিদের কাছে টাকা লগ্নি করে আঙ্গুল ফুলে কলা গাছ হচ্ছেন। এমনকি অনেকেই পাওনাদারের ভয়ে এলাকা ছাড়তে বাধ্যও হয়েছেন। এদের সাথে স্থানীয় প্রশাসন ছাড়াও বিভিন্ন প্রভাবশালীদের সাথে গভীর সখ্য থাকায় অবাধে জুয়ার আসর বসিয়েছেন।
এ ব্যাপারে দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাইন উদ্দিন তালুকদার তারু সাংবাদিকদের বলেন, ওই জায়গার জুয়ার আসর সম্পর্কে আমি স্থানীয় পুলিশকে অবগত করলে তারা কতিপয় জুয়ারুকে গ্রেপ্তার করেছিল। কিছুদিন বন্ধ থাকার পর পুনরায় ওই জুয়ার আসর চলছে। 
এ বিষয়ে ঘাটাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুল আলম জানান, এলাকায় জুয়া খেলা চলে থাকলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Post Top Ad

Responsive Ads Here