টাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় নিহত ৬ আহত ৪১ - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, জুন ২৫, ২০১৮

টাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় নিহত ৬ আহত ৪১

জাহাঙ্গীর আলম, টাঙ্গাইল
টাঙ্গাইলের কালিহাতি ও ঘাটাইলে ট্রাক উল্টে খাদে পড়ে ছয়জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ৪১ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
টাঙ্গাইলের কালিহাতিতে ট্রাক উল্টে খাদে পড়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ৩০ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল  শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল ৭টার দিকে কালিহাতী থানার কাছে এ দুর্ঘটনা ঘটে।
আহত যাত্রীরা জানান, তারা সকলে প্রান আরএফএল কোম্পানীর শ্রমিক। ছুটি শেষে গাইবান্ধা থেকে দুটি ট্রাকযোগে অন্তত ১২০ জন সিলেটের উদ্দেশ্যে রওনা দেয়। তারা টাঙ্গাইলের কালিহাতী থানার কাছে পৌছলে একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পাশের খাদে অন্তত ৩৫ ফিট নিচে পড়ে যায়। এতে ৩৫ জন যাত্রী মারাত্বক আহত হয়। পরে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ৫ জনকে মৃত ঘোষনা করে চিকিৎসক।
কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনসুর আলী জানান, থানার কাছে সেতু পার হওয়ার সময় একটি ট্রাক উল্টে খাদে পড়ে যায়। খবর পেয়ে কালিহাতী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগীতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মোশাররফ হোসেন জানান, সকালে অন্তত ৩৫ জন গুরুতর আহত লোককে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে ৫ জন মারা যায়। বাকিদের চিকিৎসা দেয়া হচ্ছে।
অপরদিকে সকাল ১০টার দিকে টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ভ্যান উল্টে একজন নিহত ও ১১ জন আহত হয়েছেন। ঘাটাইলের নজুনবাগ এলাকায় টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে একটি পিকআপ ভ্যানের সামনের চাকা ফেটে গেলে সেটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন।
ঘাটাইল থানার ওসি মাকসুদুল আলম বলেন, নিহত ব্যক্তির নাম খলিল (৩৫)। তাঁর বাড়ি ঘাটাইল উপজেলার ডুবাইল গ্রামে।

Post Top Ad

Responsive Ads Here