মির্জাপুরে বজ্রপাত ও মোটরসাইকেল পৃথক দূর্ঘটনায় নিহত ২ - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, জুন ২৫, ২০১৮

মির্জাপুরে বজ্রপাত ও মোটরসাইকেল পৃথক দূর্ঘটনায় নিহত ২

মোঃ মাজহারুল ইসলাম শিপলু, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের মির্জাপুরে বজ্রপাত ও মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত হয়েছেন ২জন। গতকাল রবিবার উপজেলার ২টি স্থানে এ ঘটনা ঘটে।
উপজেলার বহুরিয়া ইউনিয়নের বেত্রাশীন গ্রামের মোঃ কদ্দুস মিয়ার ছেলে মোঃ আবির হোসেন (৩০) বজ্রপাতে মৃত্যু হয়েছে। 
জানা গেছে, গোড়াই শিরিন স্পিনিং কোম্পানিতে নির্মাণ কাজ শেষ করে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে নামতে সময় বজ্রপাত হয়। বজ্রপাত হওয়াতে সে ছাদ থেকে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে তাকে তার সহকর্মীরা উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে আসে। তবে কর্তব্যরত চিকিৎসক চিকিৎসা শেষে তাকে মৃত ঘোষণা করেন। তবে সচেতন মহলের মানুষেরা বলছেন, নির্মাণাধীন ভবনে কাজ করার সময় কোনো নিরাপত্তা না থাকায় এ দূর্ঘটনাটি ঘটেছে। উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে বিষয়টি অতি গুরুত্বসহকারে দৃষ্টি দিয়ে যেনো কাজ করা হয় এমনটিও দাবি জানিয়েছেন।

অন্যদিকে উপজেলার উয়ার্শী ইউনিয়নের প্রতিবেশীর এক ব্যক্তির জানাযা সম্পন্ন শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় ওয়ার্শী গ্রামের মৃতঃ মোঃ আব্দুর রহিমের ছেলে মফিজুর রহমান খান(৭৫) মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, মফিজুর রহমান খান প্রতিবেশী এক লোকের জানাযা শেষ করে বাড়ির দিকে রওনা হয়েছিলো। পথিমধ্যে পেছন দিক থেকে আসা দ্রুত গতির একটি মোটরসাইকেল ড্রাইভার তার উপর দিয়ে মোটরসাইকেল উঠিয়ে দেয়। এতে সে গুরুতর আহত হয়। এলাকাবাসী  তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মির্জাপুর কুমুদিনী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মিথুন কুমার রায় জানান, মোটরসাইকেল দূর্ঘটনায় নিহতের মাথায় ও পায়ে প্রচন্ড আঘাত ছিলো এবং আমাদের যথাসাধ্য চেষ্টা করার পরও তাকে বাঁচানো সম্ভব হয়নি ও বজ্রপাতে নিহতের ব্যাপারে তিনি বলেন, তার মাথায় প্রচন্ড আঘাত ছিলো। প্রথমত বজ্রপাত এবং দ্বিতীয়ত নির্মাণাধীন ভবন থেকে পড়ে যাওয়াতেই তার মৃত্যু কারণ বলে উল্লেখ করেন চিকিৎসক।

এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ একেএম মিজানুল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দুটি দূর্ঘটনার সংবাদ পেয়েছি। পুলিশ সদস্যরা হাসপাতালে গিয়েছে, তারা তদন্ত করে দেখছেন। নিহতদের লাশের সুরতহাল শেষে তাদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে কিনা এমন এক প্রশ্নের জবাবে (ওসি) বলেন, এটি আবেদনের ভিত্তিতে তদন্তে যদি সত্যতা পাওয়া যায় তাহলে মানবিক দিক থেকে সেটি বিবেচনা করা হবে। বেপোরোয়া মোটরসাইকেল ড্রাইভারকে আটক করা হবে কিনা এমন প্রশ্ন করলে তিনি বলেন এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Post Top Ad

Responsive Ads Here