টাঙ্গাইলের ঘাটাইলে স্কুল ছাত্রী ধর্ষনের পর হত্যার ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

মঙ্গলবার, জুন ২৬, ২০১৮

টাঙ্গাইলের ঘাটাইলে স্কুল ছাত্রী ধর্ষনের পর হত্যার ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

জাহাঙ্গীর আলম, টাঙ্গাইল
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের আকন্দের বাইদ এলাকার ১০ম শ্রেনীর মাদ্রাসা ছাত্রী আফরোজা আক্তারকে ধর্ষনের পর হত্যার প্রতিবাদ ও বিচারের দাবীতে মানব বন্ধন কর্মসুচি পালন করেছে শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় এলাকাবাসীরা।
মঙ্গলবার দুপুরে ইউনিয়নের আকন্দের বাইদ ছাবেদিয়া দাখিল মাদ্রাসা ঘন্টাব্যাপী এই মানব বন্ধন কর্মসুচি পালন করেছে তারা। মানববন্ধন চলাকালে মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থীসহ প্রায় পাঁচশতাধিক স্থানীয় এলাকাবাসী অংশ নেয়। মানববন্ধনে এলাকাবাসী আফরোজাকে ধর্ষন ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, গত ১৯ জুন সন্ধ্যায় আফরোজা আক্তার বাড়ি থেকে নিখোঁজ হয়। দুইদিন পর ২১জুন বাড়ির পাশের একটি পুকুর থেকে আফরোজার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত আফরোজার মা খোদেজা বেওয়া বাদি হয়ে নিহতের চাচাত ভাই আলহাজকে প্রধান আসামী করে পাঁচজনের নামের একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ এ ঘটানায় নিহতের চাচা শহীদ মিয়া ও চাচাতো ভাই আলহাজ উদ্দিনকে গ্রেফতার করে।

Post Top Ad

Responsive Ads Here