রাসিক নির্বাচনের মননয়নপত্র দাখিল করেছেন এ এইস এম খাইরুজ্জামান লিটন - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, জুন ২৮, ২০১৮

রাসিক নির্বাচনের মননয়নপত্র দাখিল করেছেন এ এইস এম খাইরুজ্জামান লিটন

সোমেন মন্ডল রাজশাহী প্রতিনিধি-
আজ দুপুরে নগরবাসীর প্রতি আস্থা রেখে রাজশাহী সিটি করপোরেশনের নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।
 মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার উৎসব মুখর পরিবেশে রাজশাহী আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে খায়রুজ্জামান লিটন মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় তার সঙ্গে ১৪ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিকদের লিটন বলেন, গত ৫ বছরে কোন উন্নয়ন না হওয়ায় নগরবাসী এখন পরিবর্তন চাইছে। বিগত সময়ে তার সময়ে উন্নয়নের কথা মাথায় রেখে নগরবাসী আরেক বার তাকে নগর পিতা হিসেবে বেছে নিবে বলে আশা প্রকাশ করেন লিটন।

মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সহসভাপতি শফিকুর রহমান বাদশা, মাহফুজুর রহমান লোটন, নওশের আলী, নগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, নগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, নগর জাসদের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ শিবলী প্রমূখ।
মনোনয়নপত্র জমা দেয়ার আগে খায়রুজ্জামান লিটন তার পিতা শহীদ এএইচএম কামারুজ্জামানের কবর ও শাহমুখদুমের মাজার জিয়ারত করেন।


মেয়রপ্রার্থী ছাড়াও সকাল থেকে উৎসব মূখর পরিবেশে কাউন্সিলর প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করছেন। বুধবার পর্যন্ত ৭ জন মেয়র প্রার্থী ও ২২৯ জন সাধারণ ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

Post Top Ad

Responsive Ads Here