বিল বকেয়া থাকায় টাঙ্গাইল সদর হাসপাতাল বিদ্যুৎবিহীন ছিল আড়াই ঘন্টা - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, জুন ২৩, ২০১৮

বিল বকেয়া থাকায় টাঙ্গাইল সদর হাসপাতাল বিদ্যুৎবিহীন ছিল আড়াই ঘন্টা

জাহাঙ্গীর আলম, টাঙ্গাইল
এক কোটি ২৪ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় টাঙ্গাইল সদর হাসপাতালের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে বিদ্যুৎ বিভাগ। শনিবার সকাল ১০টায় এই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এতে করে চরম দুর্ভোগ পড়ে হাসপাতালে চিকিৎসারত রোগী।
সরেজমিন হাসপাতালে গিয়ে দেখা যায়, বিদ্যুৎ না থাকায় রোগীরা হাতপাখা ব্যবহার করছে। কেউ কেউ আবার গরমে অতিষ্ট হয়ে বাইরে গাছের নিচে বসে রয়েছেন। এদিকে বিদ্যুৎ সংযোগ না থাকায় অপারেশন থিয়েটারে জেনারেটরের মাধ্যমে অপারেশনের ব্যবস্থা করা হয়েছে।
হারুন, মোস্তফা, কহিনুর ও খালেদা নামের কতিপয় রোগী জানান, হঠাৎ করেই সকালে বিদ্যুৎ লাইন চলে যায়। তার কিছুক্ষন পরে হাসপাতালের এক নার্স মাধ্যমে জানতে পারি হসপিটালের বিদ্যুৎ লাইন নাকি কেটে দেয়া হয়েছে। কালিহাতী উপজেলার কুচুটি গ্রামের জরিনা বেগম জানান, প্রচন্ড গরমে অতিষ্ট হয়ে গাছের নিচে এসে বসে আছি। এভাবে সরকারি হাসপাতালে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেয়ায় আমরা চরম বিপাকে পরেছি।
টাঙ্গাইল বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শাহাদত আলী বলেন, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের বিদ্যুৎ বিল বাবদ এক কোটি ২৪ লাখ টাকা বকেয়া রয়েছে। বারবার বিল পরিশোধের নোটিশ দেওয়ার পরেও তারা বিল পরিশোধ করেনি। পরে শনিবার সকাল ১০ টার দিকে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা. মোঃ সদর উদ্দিন জানান, বিদ্যুৎ বিভাগের সাথে যোগাযোগ করে রোববার ১৫ লাখ টাকা পরিশোধ এবং বাকি বিল দ্রুত পরিশোধের প্রতিশ্রুতি দেয়া হয়েছে। পরে সাড়ে ১২টার দিকে পুনরায় সংযোগ দেয়া হয়েছে।

Post Top Ad

Responsive Ads Here