নাটোরে খ্রিষ্টান ক্যাথলিক গীর্জার মেরী মূর্তি ভাংচুর করেছে দূর্বৃত্তরা ! - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, জুন ২৫, ২০১৮

নাটোরে খ্রিষ্টান ক্যাথলিক গীর্জার মেরী মূর্তি ভাংচুর করেছে দূর্বৃত্তরা !

নাহিদ হোসেন নাটোর প্রতিনিধি
নাটোরের মাঝদিঘা শিবপুর ক্যাথলিক গীর্জার মেরী মূর্তি ভাংচুর করেছে দূর্বৃত্তরা। এ সময় তারা বাইবেল সহ দুটি বইও সরিয়ে ফেলে। সোমবার সকালে গীর্জার পাশের একটি খড়ির গাদার নিচে লুকিয়ে রাখা অবস্থায় তা দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ দুপুরে তা উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় পার্শ্ববর্তী একটি পুকুর থেকে বাইবেলসহ দুইটি বইও উদ্ধার করা হয়। খবর পেয়ে নাটোর সদর সার্কেলের এডিশনাল এসপি আবুল হাসনাত ও নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে মূর্তিটি উদ্ধার করে থানায় নিয়ে যান। 
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান ও মাজদিঘা গ্রামের ক্যাথলিক গীর্জার পাশের খড়ির মালিক সুরমনি মারডি বলেন, সোমবার সকাল ৯টার দিকে সেই খড়ি শুকাতে গিয়ে সেখানে গিয়ে পালার নিচে মূর্তিটি পড়ে থাকতে দেখে অন্যদের খবর দেন। এদিকে গীর্যার অদূরের একটি পুকুরে মাছ ধরতে গিয়ে আজিম উদ্দিন নামে এক ব্যক্তি  বাইবেল সহ দুইটি বই দেখতে পেয়ে স্থানীয়দের জানায়। পরে বেলা ১২ টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভাঙ্গা মূর্তি ও বাইবেল সহ বই দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে গীর্জা কমিটির সভাপতি মুকুল মাজদা জানান, তিনি গীর্জার পাশে স্কুলে ক্লাস নিচ্ছিলেন। এ সময় খবর পেয়ে তিনি ঘটনাস্থালে গিয়ে বিষয়টি জানতে পারেন। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও দায়ী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, এ ব্যাপারে গীর্জা কমিটির সভাপতি মুকুল মাজদা একটি মামলা দায়েরের প্রস্তুতি চালাচ্ছেন। মামলা হলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Post Top Ad

Responsive Ads Here