ফরিদপুরে মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা সম্পন্ন ।। - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বুধবার, জুন ২৭, ২০১৮

ফরিদপুরে মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা সম্পন্ন ।।

ফরিদপুর প্রতিনিধি-
মঙ্গলবার ফরিদপুর জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর  আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। 
দিবসটি পালনে সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এক বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসনের কাযর্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিতি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া।
প্রধান অতিথি এসময় বলেন, মাদক একটি সামাজিক ব্যাধি। এ রোগ থেকে আমাদের সমাজকে বাচাঁতে বর্তমান সরকার কঠোর পদক্ষেপ হাতে নিয়েছে। তিনি বলেন, ফরিদপুরকে মাদকমুক্ত প্রথম জেলা হিসেবে আমারা ঘোষনা করতে চাই। এজন্য আমরা ও পুলিশ সবধরনের ব্যবস্থা গ্রহন করেছি।
সভায় আরো বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোঃ জাকির হোসেন খান, ডিডিএলজি উপ-পরিচালক এরাদুল হক, জেলা আওয়ামী লীগ সভাপতি সুবল চন্দ্র সাহা, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক কার্তিক চন্দ্র চক্রবর্তি, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ-পরিচালক মোঃ রাকিবুজ্জামান প্রমুখ।
সভা শেষে ২৪ জুন মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আয়োজিত শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিরন করেন অতিথবৃন্দ ।

Post Top Ad

Responsive Ads Here