নিখোঁজের একদিন পর মুজিবনগর থেকে কুষ্টিয়ার ব্যবসায়ী উদ্ধার - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

মঙ্গলবার, জুন ২৬, ২০১৮

নিখোঁজের একদিন পর মুজিবনগর থেকে কুষ্টিয়ার ব্যবসায়ী উদ্ধার

মেহের আমজাদ,মেহেরপুর-
নিখোঁজের একদিন পর মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রাম থেকে ওয়াজেল হোসেন নামের এক ব্যবসায়ীকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে বাগোয়ান গ্রামের সাথী আক্তার ওরফে শেফা (২৫) নামের এক তরুনীর বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ব্যবসায়ী ওয়াজেল হোসেনের বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার ধর্মদা গ্রামে।
মেহেরপুরের সহকারি পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান জানান, ৪ দিন আগে চুয়াডাঙ্গা জেলার দর্শনা চেকপোস্টে ব্যবসায়ী ওয়াজেলের সাথে পরিচয় হয় সাথী আক্তার শেফার। সেখানে তাদের মুঠোফোন নম্বর আদান-প্রদান হয়। পরে মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলে তারা। রোববার দুপুরে ফোন পেয়ে ওয়াজেল হোসেন প্রেমিকা সাথীর সাথে দেখা করতে যায় মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামে। সেখানে একটি ঘরে ওয়াজেল হোসেনকে আটকে রাখে সাথী ও তার লোকজন। এ সময় তাকে মারধর ও বিভিন্ন ওষুধ খাইয়ে তাকে অজ্ঞান করে রাখা হয়। পরে মুঠো ফোনে তার স্ত্রীর কাছে ২৫ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। গতকাল সোমবার দুপুরে জ্ঞান ফিরে পেয়ে ওয়াজেল হোসেন চিৎকার করতে থাকে। তার চিৎকার শুনতে পেয়ে স্থানীয়রা মুজিবনগর থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে। তার শরীরের বিভিন্নস্থানে ক্ষতের চিহ্ন রয়েছে। এ সময় পুলিশ আটক করে সাথী আক্তার ওরফে শেফাকে। 
মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন- শেফার সাথে কারা জড়িত তাদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে। এছাড়াও তাদের নামে অপহরন ও চাঁদাবাজি মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

Post Top Ad

Responsive Ads Here