আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল নেতাকর্মীদের সজাগ থাকার আহ্ববান- পুলক সরকার - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, জুন ২৪, ২০১৮

আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল নেতাকর্মীদের সজাগ থাকার আহ্ববান- পুলক সরকার

মোঃ মাজহারুল ইসলাম শিপলু, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

এশিয়া মহাদেশের সর্ববৃহৎ পুরাতন সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। আ.লীগের সৃষ্টির ইতিহাসকে ধরে রাখতে হবে, সকল নেতদাকর্মীদের প্রতি দৃষ্টি আকর্ষণ করে মির্জাপুর উপজেলা আ.লীগ কর্তৃক আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভায় উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সরকার হিতেশ চন্দ্র পুলক এ সকল কথা বলেন।

সবচেয়ে গুরুত্বপূর্ণ আগামী জাতীয় সংসদ নির্বাচন। আমাদের অনেক শত্রু রয়েছে এবং তারা দলের ভেতরও ঢুকে নানা কোন্দলের সৃষ্টি করতে পারে বলে মন্তব্য করেন, মির্জাপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি এড. মোশারফ হোসেন মনি। তবুও আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সকলকে সজাগ থেকে নৌকার জন্য ভোট চাওয়ার আহ্ববান জানান তিনি। 

দীর্ঘ দিনের লড়াই সংগ্রাম পেরিয়ে টানা দুই মেয়াদে রাষ্ট্র ক্ষমতায় ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ।গত২৩ জুন দলটির ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী। দিবসটিকে ঘিরে টাঙ্গাইলের মির্জাপুরে আলোচনাসভা, দোয়া, কেক কাটা ইত্যাদির মধ্য দিয়ে উপজেলা আ.লীগের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

সে সময় অন্যান্যের বক্তব্য করেন, মির্জাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সরকার হিতেশ চন্দ্র পুলক,উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও (সাবেক) পৌর মেয়র এড. মোশারফ হোসেন মনি। এ অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম শিপলু।

সে সময় অন্যান্যের মধ্যে মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সালাহ্ উদ্দিন আহম্মেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের (সাবেক) কমান্ডার বিশ্বাস দূর্লভ চন্দ্র, মির্জাপুর পৌর আ.লীগের সভাপতি ফরহাদ উদ্দিন আছু, সাধারণ সম্পাদক আলম মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্ববায়ক আবিদ হোসেন শান্ত, পৌর স্বেচ্ছাসেবক লীগ আহ্ববায়ক মাহাবুব আলম সবুজ, স্থানীয় সাংসদ সদস্য মোঃ একাব্বর হোসেন এমপি’র পুত্র তাহরিম হোসেন সিমান্তসহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও আ.লীগের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, মাওলানা মোঃ মোবারক মিয়া।

Post Top Ad

Responsive Ads Here