মেহেরপুরে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উপলক্ষে স্কুল ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের বকতৃতা প্রতিযোগিতা - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, জুন ২৮, ২০১৮

মেহেরপুরে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উপলক্ষে স্কুল ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের বকতৃতা প্রতিযোগিতা

মেহের আমজাদ,মেহেরপুর 
মেহেরপুর সদর উপজেলা পরিষদের আয়োজনে ওরেষ্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিডেট মেহেরপুরের সহযোগিতায় দেশ ব্যাপী জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ-২০১৮ উপলক্ষে স্কুল ও কলেজ পর্যায়ের শিক্ষাথীদের বক্তৃতা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।
গতকাল বুধবার মেহেরপুর সদর উপজেলা বিআরডিবি মিলনায়তনে “নবায়নযোগ্য জ্বালানী, জ্বালানী দক্ষতা ও জ্বালানী সংরক্ষন” এই প্রতিপাদ্যের ওপর অনুষ্ঠিত বক্তৃতা প্রতিযোগিতায় মেহেরপুর সরকারি মহিলা কলেজের ছাত্রী ফাতেমা নির্জনা ১ম, সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ছাত্র মুশফিকুর রহমান রিয়াদ ২য় এবং মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় এন্ড কলেজের ছাত্রী খুশিয়ারা খাতুন ৩য় স্থান অর্জন করে।
প্রতিযোগিতা শেষে সদর উপজেলা শিক্ষা অফিসার বিনয় কুমার চাকি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। সভাপতিত্ব করেন পিডিবি’র সহকারী প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোজাম্মেল হক, মুজিবনগর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বিপ্লব কুমার কুন্ডু প্রমূখ।

Post Top Ad

Responsive Ads Here