রাজশাহীতে স্টার হোটেলে যৌন কর্মী আটক ।।shomoy sangbad - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বুধবার, জুন ২৭, ২০১৮

রাজশাহীতে স্টার হোটেলে যৌন কর্মী আটক ।।shomoy sangbad

সোমেন মন্ডল, রাজশাহী প্রতিনিধি :
রাজশাহী মহানগরীর হোটেল স্টারে অভিযান চালিয়ে যৌনকর্মীসহ ৯ খদ্দেরকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে এ অভিযান চালায় মহানগর পুলিশের গোয়েন্দা শাখা। এ সময় তাদের কাছ থেকে মাদকদ্রব্য (মদ) উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জানান, মহানগর গোয়েন্দা পুলিশের এসআই মোঃ মাহাবুব হাসানসহ গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে দুপুর অনুমান ২.২০ টার সময় শাহমখদুম থানার আবাসিক হোটেল স্টার ইন্টারন্যাশনালে অভিযান পরিচালনা করে হোটেলের বিভিন্ন কক্ষ হতে ছেলে-মেয়ে ও হোটেলের ম্যানেজারসহ ৯ জনকে গ্রেপ্তার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো, হোটেল স্টার ইন্টারন্যাশনাল এর ম্যানেজার মোঃ নাইম ইসলাম (২৩), পবা থানার পিল্লাপাড়া এলাকার মোঃ নজরুলের ছেলে মোঃ আশফাকুর (২৯), বগুড়া সদরের চকলোকমান এলাকার মোঃ নূরুল ইসলামের ছেলে মোঃ ওয়াদুদুল ইসলাম (২৮), কুষ্টিয়া সদরের থানা পাড়ার হাবিবুর রহমানের ছেলে মোঃ সামসুর রহমান (৪৩), রাজশাহী মহানগরীর আইরিন হালিমা সৈয়দা (৩৭), নগরীর এয়ারপোর্ট থানার মোসাঃ জান্নাতুন ফেরদৌস (২৪), রাজপাড়া থানার মোছাঃ সুরাইয়া শরিফ সম্পা (২০), নগরীর লক্ষীপুর ভাটাপাড়ার মুঞ্জুর হোসেনের ছেলে মোঃ উমর ফারুক রাসেল (৩২) ও নগরীর এয়ারপোর্ট থানার মোছাঃ মেরিনা খাতুন (২৮)।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম আরো জানান, শাহমখদুম থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।

Post Top Ad

Responsive Ads Here