আলফাডাঙ্গা কেন্দ্রীয় প্রেস ক্লাবের কমিটি গঠন ।। SHOMOY SANGBAD - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, জুন ০৭, ২০১৮

আলফাডাঙ্গা কেন্দ্রীয় প্রেস ক্লাবের কমিটি গঠন ।। SHOMOY SANGBAD

ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার আলফাডাঙ্গা কেন্দ্রীয় প্রেস ক্লাবের তিন সদস্য বিশিষ্ট উপদেষ্টা ও ২১সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

গত ৬ই জুন বুধবার বিকাল ৫টার সময় প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে সাধারন অধিবেশনে উপদেষ্টা পর্ষদ,সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা ও পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

আলফাডাঙ্গা কেন্দ্রীয় প্রেস ক্লাবে ৩সদস্য বিশিষ্ট উপদেষ্টা পর্ষদের মধ্যে রয়েছে ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য আব্দুর রহমান এম.পি,উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এম জালালউদ্দীন আহমেদ,আলফাডাঙ্গা প্রেসক্লাবেরর প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি এ্যাড. মিরাজ উদ্দিন শরীফ।

২১সদস্য কার্যনির্বাহী কমিটিতে মোঃ আজিজুর রহমান (দুলাল)কে সভাপতি,মিয়া মোঃ মোরাদ হোসেন কে সাধারন সম্পাদক, মোঃ ইকবাল হোসেন কে সাংগঠনিক সম্পাদক, এ.টি.এম মুন্নু মিয়া ও হারুন-অর-রশিদকে সহ-সভাপতি,মোঃ মুকুল শরীফ,আরিফুজ্জামান চাকলাদার ও তন্ময়-উদ-দৌলাকে যুগ্ম সাধারন সম্পাদক, সৈয়দ তারেক আব্দুল্লাহ, রিয়াজ মুস্তাফিজকে সহ-সাংগঠনিক সম্পাদক,মিয়া রাকিবুলকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, মাহির শাহরিয়ার শিশিরকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক,ইবাদত হোসেন মুরাদকে দপ্তর সম্পাদক, হারুন-অর-রশিদকে ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক,তাইজুল ইসলাম টিটনকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক,নাজিমুদ্দিন রঞ্জুকে হিসাব রক্ষক সম্পাদক,আঃ মান্নান আব্বাসকে কার্যনির্বাহী সদস্য,মোঃ বাশারুল বারী,মোঃ শাহিদুল ইসলাম,মোঃ সজিব মিয়া ও সাইফুল মিয়াকে সদস্য নির্বাচিত করা হয়।

Post Top Ad

Responsive Ads Here