টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ।। SHOMOY SANGBAD - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, জুন ০৭, ২০১৮

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ।। SHOMOY SANGBAD

জাহাঙ্গীর আলম, টাঙ্গাইল
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে বৃহস্পতিবার পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। সকালে কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন এবং মির্জাপুরের কুর্নি এলাকায় বাস চাপায় এক শিশু নিহত হয়।

নিহতরা হচ্ছেন, ট্রাকের চালক আশিক হাসান (২৫) ও ব্যবসায়ী তৈয়বুর রহমান (৫০)। আশিক পাবনা জেলার চাটমহর উপজেলার পাচুরিয়া গ্রামের রবিউল সরকারের ছেলে এবং তৈয়বুর রহমান লালপুর উপজেলার কুজিরপুকুর এলাকার সাইফুর রহমানের ছেলে এবং মির্জাপুরে নিহত শিশু সাগর (১০) টাঙ্গাইল সদর উপজেলার তারুটিয়া এলাকার সাজ্জাদ হোসেনের ছেলে।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, সকালে ঢাকাগামী চাউলভর্তি একটি ট্রাক কালিহাতী উপজেলার চর ভাবলা এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা কার্টুনভর্তি একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় ট্রাকের পাঁচজন আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশিক ও তৈয়বুরকে মৃত ঘোষনা করেন।
অপরদিকে মির্জাপুর থানার ওসি এ কে এম মিজানুল হক জানান, সকালে সাগর তার মায়ের সাথে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কুর্নি এলাকায় নানার বাড়ি থেকে ফেরার সময় রাস্তা পার হচ্ছিলো। এসময় অজ্ঞাত একটি বাস তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই সাগর নিহত হয়। গুরুতর আহত অবস্থায় নিহত সাগরের মাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Post Top Ad

Responsive Ads Here