মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালেন প্রধান শিক্ষক ।।shomoy sangbad - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

মঙ্গলবার, জুন ২৬, ২০১৮

মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালেন প্রধান শিক্ষক ।।shomoy sangbad

মেহের আমজাদ,মেহেরপুর -
মেহেরপুরে গরু বোঝাই অবৈধ যান লাটাহাম্বার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর মাহাবুবুর রহমান (৪৩) নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুর ২টার দিকে বিদ্যালয়ের পাশর্^বর্তী মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে এ ঘটনা ঘটে। নিহত মাহাবুবুর রহমান মেহেরপুর শহরের কোর্টপাড়ার বাসিন্দা।
পুলিশ জানায়, ছুটির পরে মেহেরপুর সদর উপজেলার মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে মোটর সাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন মীর মাহাবুবুর রহমান। মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের মধ্যে বিপরীত দিক থেকে আসা একটি গরু বোঝাই লাটাহাম্বারের সাথে তার মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের একটি দল তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, ময়ানাতদন্তের জন্য মরদেহ মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হলেও স্বজনদের আবেদনের প্রেক্ষিতে প্রশাসনের অনুমতিতে ময়না তদন্ত ছাড়া লাশ মাটি দেওয়ার ব্যবস্থা হয়েছে। 
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার তারাগুনিয়া গ্রামের মৃত মীর নাজিম উদ্দীনের ছেলে মীর মাহাবুবুর রহমান প্রায় ১৫ বছর আগে মেহেরপুর দারুল উলুম আহমদিয়া ফাজিল মাদ্রাসার সহকারি শিক্ষক হিসেবে নিয়োগ পেয়ে মেহেরপুরে বসবাস শুরু করেন। এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক মীর মাহাবুবুর রহমান ২ বছর আগে মেহেরপুর সদর উপজেলার মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন।

Post Top Ad

Responsive Ads Here