মেহেরপুরে স্মৃতি ওর্পের গ্রুপের মালিকের নামে মামলা ।।SHOMOY SANGBAD - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

শুক্রবার, জুন ০৮, ২০১৮

মেহেরপুরে স্মৃতি ওর্পের গ্রুপের মালিকের নামে মামলা ।।SHOMOY SANGBAD

মেহের আমজাদ,মেহেরপুর 
লবনে আয়োডিন না থাকায় স্মৃতি ওর্পের গ্রুপের মালিকের নামে মেহেরপুর কোর্টে মামলা দায়ের করা হয়েছে। মেহেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শন (দায়িত্ব প্রাপ্ত) তারিকুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। গতকাল বৃহস্পতিবার নিরাপদ খাদ্য আইন ২০১৩ এর ৫৮ ধারায় ও তপসিল বর্ণিত ৩নং ক্রমিকে উল্লেখিত ২৫ ধারা মতে মামলা দায়ের করা হয়।
মামলার বিবরণে জানা যায়, মামলার বাদী তারিকুল ইসলাম গত ২৫ জানুয়ারি মেহেরপুর পৌর এলাকার কালাচাঁদপুর গ্রামের রতন শেখের ছেলে লবনের পরিবেশক মিনাজুল ইসলাম এর নিকট ২ প্যাকেট লবণ ক্রয় করে । লবনে আয়োডিন আছে কি নেই এটি যাচাইয়ের জন্য সরকারের স্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান মহাখালীতে পাঠানো হয়। লবন পরীক্ষার পর স্মারক নং- জপপ/৪৩৮৬/২০১২/২৬২ তারিখ: ১৫/২/২০১৮ তে লবনে আয়োডিন নেই মর্মে উল্লেখ্য করা হয়।
গত ২৯ মার্চ ২য় বারের মতো পরীক্ষার জন্য পাঠানোর পর ২য় বারও লবনে আয়োডিন নেই এবং ভেজাল লবন বলে রিপোর্ট প্রদান করার পর কোম্পানীর স্বত্বাধিকার সাইফ উদ্দীনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়  গতকাল মামলাটি আমলে নিয়ে বিচারক আসামীর বিরুদ্ধে সমন জারি করেন।

Post Top Ad

Responsive Ads Here