মেহেরপুর জেলা যুবলীগ ও জেলা পরিবেশক সমিতির ইফতার ও দোয়া মাহফিল ।। SHOMOY SANGBAD - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, জুন ০৯, ২০১৮

মেহেরপুর জেলা যুবলীগ ও জেলা পরিবেশক সমিতির ইফতার ও দোয়া মাহফিল ।। SHOMOY SANGBAD

মেহের আমজাদ,মেহেরপুর 
মেহেরপুর জেলা পরিবেশক সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে মেহেরপুর কমিউনিটি সেন্টার মিলনায়তনে ওই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। জেলা পরিবেশক সমিতির সভাপতি হাশেম আলীর সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোঃ গোলাম রসুল, জেলা শিল্পকলা একাডেমির সহসভাপতি মোমিলুল ইসলাম, হোটেলবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল হান্নান, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ আলাউদ্দিন, আলহাজ আমানুল্লাহ, গোলাম মোস্তফা, জেলা পরিবেশক সমিতির উপদেষ্টা আলহাজ আলী হোসেন, আজিজুল হক, সহসভাপতি মফিজুর রহমান মফিজ, আকবর আলী, সাংগাঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক কাকন, নির্বাহী সদস্য নাহিদ, সুমেল, পলাশ, ওমর ফারুক প্রমুখ।

মেহেরপুর জেলা যুবলীগের আয়োজনে ইফতার মাহফিল

মেহেরপুর জেলা যুবলীগের আয়োজনে মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগের নেতা কর্মীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  হয়েছে।
গতকাল শুক্রবার জেলা যুবলীগের কার্যালয়ে অনুষ্ঠিত ইফতার মাহফিলে জেলা আওয়ামী যুবলীগের সদস্য, বাগোয়ান ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মী এবং বাগোয়ান ইউনিয়ন যুবলীগের নেতা কর্মীরা ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।


Post Top Ad

Responsive Ads Here