দোয়ারায় মুক্তিযোদ্ধা সমাবেশ ও আ’লীগের কর্মীসভা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

বুধবার, অক্টোবর ১৭, ২০১৮

দোয়ারায় মুক্তিযোদ্ধা সমাবেশ ও আ’লীগের কর্মীসভা

হারুন অর রশীদ, দোয়ারাবাজার প্রতিনিধি,দোয়ারাবাজার উপজেলা মুক্তিযোদ্ধা, মোক্তিযোদ্ধা প্রজন্মলীগ ও আওয়ামীলীগের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

 কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাতক-দোয়ারার সংসদ সদস্য পরিকল্পনা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক, তিনি বলেন দোয়ারাবাজার উপজেলা একটি মুক্তিযোদ্ধের স্মৃতিবিজরীত উপজেলা। এই উপজেলার মত আর কোন উপজেলায় এত মুক্তিযোদ্ধা নেই, মুক্তিযোদ্ধের স্মৃতি ধরে রাখতে আমরা মুক্তিযোদ্ধের সর্বাত্মক কাজ করে যাচ্ছি। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা ভবনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীকের সভাপতিত্বে ও আব্দুল হালিম বীরপ্রতীকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথাগুলো বলেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।
এদিকে বিকেলে শরীফপুর গ্রামের বিশিষ্ঠ আওয়ামীলীগ নেতা আহমদ আলীর সভাপতিত্বে এডভোকেট মো.আনোয়ার হোসেনের সঞ্চালনায় তৃনমুল আওয়ামীলীগের কর্মী সভায় দলীয় সভানেত্রীর দিক নির্দেশনার আলোকে উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার দৃড় প্রত্যয় ব্যক্ত করে নেতা কর্মিদের সক্রীয় থাকার জন্য আগামী নির্বাচনে দলীয় প্রতিকে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচন করার আহবান জানান। আগামী ২০অক্টোবর বিশাল জনসভায় দোয়ারাবাজারের শত কোটি টাকার উন্নয়ন কাজের আনুষ্ঠানিক উদ্ধোধন করা হবে। আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী, যতবার আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এসেছে ততবারই দেশের উন্নয়ন হয়েছে প্রত্যন্ত অঞ্চলে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুত পৌছে দিয়েছেন সফল নেত্রী শেখ হাসিনার সরকার। তিনি নেতা কর্মিদের উদ্যেশে আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে আপনাদের সর্বাত্বক সহযোগীতা একান্ত কাম্য। কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ন আহবায়ক সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক, ছাতক উপজেলা আ’লীগের যুগ্ন আহবায়ক সৈয়দ আহমদ, বাংলাবাজার ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক জসিম আহমদ, মুক্তিযোদ্ধা কমান্ডার সফর আলী, দোয়ারাবাজার প্রেসক্লাবের সভাপতি ও মান্নারগাঁও ইউনিয়ন আ’লীগের তথ্য ও গবেষনা সম্পাদক এম এ করিম লিলু, আ’লীগ নেতা মো.আব্দুল হামিদ,গুরুদাস দে, বরুন চন্দ্র দাস, মনুফর আলী মনু, মো.ফরিদ মিয়া, ইউপি সদস্য মো.মাসুক মিয়া, জহির মিয়া, বকুল মিয়া, তাজুল ইসলাম, যুবলীগের যুগ্ন আহবায়ক মইনুল ইসলাম, মো.আবুল হোসেন,ফিরুজ আহমদ,  কৃষকলীগের আহবায়ক সহিদুল ইসলাম সহিদ, যুগ্ন আহবায়ক বাবুল মিয়া, আব্দুল হামিদ, সেচ্ছাসেবকলীগ নেতা মো.ছালিক মিয়া, কামরুজ্জামান রুবেল, শাহাব উদ্দিন তালুকদার, শ্রমিকলীগ সভাপতি তাজর উদ্দিন, আবুল কালাম, ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি ছদরুল ইসলাম, বিনয় চন্দ্র দাস,মাওলানা এনাম উদ্দিন,এমদাদুল হক,মো.শাহজাহান,গোল আহমদ,ফরিদ মিয়া, জয়নুল আমিন, নজুল ইসলাম, মুনসুর আলী প্রমুখ। এদিকে সন্ধায় দোয়ারাবাজার উপজেলায় দুর্গাপুজা মন্ডপ পরিদর্শন করেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এসময় সাথে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ প্রমুখ।