মেহেরপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে বিশ্ব হাত ধোয়া দিবস পালন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

মঙ্গলবার, অক্টোবর ১৬, ২০১৮

মেহেরপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে বিশ্ব হাত ধোয়া দিবস পালন

মেহের আমজাদ,মেহেরপুর- “হাত ধোব নিয়মিত, থাকব সবাই স্বাস্থ্যসম্মত”এই শ্লোগানে মেহেরপুরে র‌্যালি, আলোচনা সভা ও হাত ধোয়ার মধ্য দিয়ে স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালন করা হয়েছে।

জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর মেহেরপুর-এর আয়োজনে গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে জেলা শিল্পকলা একাডেমির সামনে থেকে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক খায়রুল হাসান-এর নেতৃত্বে  একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। 
র‌্যালি শেষে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে হাত ধোয়ার আয়োজন করা হয়। হাত ধোয়া শেষে জেলা প্রশাসন ও জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক খায়রুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক শেখ ফরিদ আহমেদ, সদর উপজেলা নির্বাহী আফিসার মোঃ মাসুদুল আলম,জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আব্দুল গাফ্ফার,জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক বিমল কুমার বিশ্বাস, সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অলোক কুমার দাস,প্যানেল মেয়র শাহীনুর রহমান রিটন,সেভ দ্যা চিলডে্েরনর ব্যবস্থাপক দিলদার মাহামুদ প্রমুখ বক্তব্য রাখেন। র‌্যালি,আলোচনা সভা ও হাত ধোয়াতে বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থা, এনজিও এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন।