মেহেরপুরে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালন ও প্রতিবন্ধীদের মাঝে সাদা ছড়ি বিতরণ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

মঙ্গলবার, অক্টোবর ১৬, ২০১৮

মেহেরপুরে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালন ও প্রতিবন্ধীদের মাঝে সাদা ছড়ি বিতরণ

মেহের আমজাদ,মেহেরপুর-“স্বনির্ভর চলায়,সাদাছড়ি নিরাপত্তার প্রতীক” শ্লোগানে মেহেরপুরে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে উদ্যাপিত হয়েছে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস। জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদপ্তর মেহেরপুর-এর আয়োজনে গতকাল সোমবার সকাল ১০টার দিকে জেলা শিল্পকলা একাডেমির সামনে থেকে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক খায়রুল হাসানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। 

র‌্যালিটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসন চত্বরে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক অনিরুদ্ধ কুমার রায়-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক খায়রুল হাসান,অতিরিক্ত জেলা প্রশাসক শেখ ফরিদ আহমেদ,জেলা জাতীয় মহিলা সংস্থার সভানেত্রী শামীম আরা হীরা,প্যনেল মেয়র শাহীনুর রহমান রিটন প্রমুখ। র‌্যালি ও আলোচনা সভায় বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থা,এনজিও এবং প্রতিবন্ধী নারী পুরুষ ও ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে।

এছাড়া-


বিশ্ব সাদা ছড়ি নিরাপত্তা দিবস উপলক্ষে মেহেরপুর জেলা প্রতিবন্ধী সাহায্য কেন্দ্রের উদ্যোগ্যে প্রতিবন্ধীদের মাঝে সাদাছড়ি বিতরণ করা হয়েছে।
গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে  স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক খায়রুল হাসান সাদাছড়ি বিতরণ করেন। এ সময় জেলা সমাজ সেবা অদিদপ্তরের উপ-পরিচালক অনিরুদ্ধ কুমার রায়, জেলা প্রতিবন্ধী সহায়ক কেন্দের কর্মকর্তা তুলশি কুমার, জেলা জাতীয় মহিলা সংস্থার সভানেত্রী শামীম আরা হীরা প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় মেহেরেপুরের বিভিন্ন এলাকার প্রতবন্ধীদের মাঝে সাদা ছড়ি বিতরণ করা হয়।