আজই বার্সায় মেসির শেষ দিন - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বুধবার, জুন ৩০, ২০২১

আজই বার্সায় মেসির শেষ দিন



সময় সংবাদ ডেস্কঃ


 আর মাত্র কয়েক ঘণ্টা। এর পরই সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসি হয়ে যাবেন ক্লাবহীন একজন ফুটবলার! কারণ আজই বার্সায় এই ফরোয়ার্ডের শেষ দিন। রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গে কাতালান ক্লাবটির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে। ফলে মেসি হয়ে যাবেন ফ্রি এজেন্ট।

আপাতত কোপা আমেরিকা নিয়ে ব্যস্ত আছেন বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি। কিন্তু এই ব্যস্ততার মাঝেও ক্লাব বার্সেলোনার সঙ্গে যোগাযোগ রাখছেন তিনি। স্পেনের বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, বার্সেলোনা খুব করে চাইছে মেসি তাদের ক্লাবে থাকুক। এদিকে মেসিও ক্লাবে থাকতেই আগ্রহী।


আজ রাত ১২টার আগে নতুন চুক্তি স্বাক্ষর না হলে ফ্রি এজেন্ট হিসেবে চাইলেই অন্য যেকোনো ক্লাবে বিনা বাধায় যোগ দিতে পারবেন মেসি। তিনি চাইলে বার্সেলোনার সঙ্গে চুক্তি চূড়ান্ত করতে অপেক্ষা করতে পারবেন। আবার চাইলে অন্য কোনো ক্লাবেও যেতে পারবেন। অর্থাৎ আজ রাত ১২ টার পর পুরোপুরি স্বাধীন হয়ে যাবেন তিনি।


মেসির সঙ্গে বার্সেলোনার সম্পর্কটা শুরু হয়েছিল প্রায় ২০ বছর আগে। তৎকালীন কাতালান প্রতিনিধিরা ২০০০ সালের ডিসেম্বরে এক পেপার ন্যাপকিনে সই করিয়ে তাকে বার্সেলোনার করে নিয়েছিলেন।

সেই শুরুর পর গত ২০ বছরে আর এক মুহূর্তের জন্যও ক্লাবের সঙ্গে চুক্তি মেসির শেষ হয়নি। প্রতি বারই চুক্তি শেষ হওয়ার অনেক আগেই নতুন চুক্তিতে সই করিয়েছিল বার্সা।


বেশ কিছু সূত্র জানিয়েছে, বার্সা প্রেসিডেন্ট হোয়ান লাপোর্তে এরই মধ্যে চুক্তির বিস্তারিত জানিয়ে দিয়েছেন। দুই পক্ষের মাঝে সমঝোতা প্রায় চূড়ান্ত। শুধু আনুষ্ঠানিক ঘোষণা আসা বাকী। তবে এই ঘোষণা কবে আসবে সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলা হয়নি।

Post Top Ad

Responsive Ads Here