শিবগঞ্জে দুর্ঘটনায় আহতদের উদ্ধার করতে গিয়ে ব্যাগে মিলল ফেনসিডিল - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, জুন ২৪, ২০২১

শিবগঞ্জে দুর্ঘটনায় আহতদের উদ্ধার করতে গিয়ে ব্যাগে মিলল ফেনসিডিল


 

সময় সংবাদ ডেস্কঃ


বগুড়ার শিবগঞ্জে মোটরসাইকেল ও বাইসাইকেল সংঘর্ষে আহতদের বাঁচাতে গিয়ে ৫৯ বোতল ফেনসিডিল পেয়েছে পুলিশ। তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে পুলিশ। বুধবার সন্ধ্যায় উপজেলার গোপীনাথপুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চালা গ্রামের সাইফুল আলমের ছেলে জান্নাতুল ফেরদাউস রাসেদ, একই গ্রামের ইউসুফ খানের ছেলে রাসেল খান।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার বিকেলে শিবগঞ্জের গোপীনাথপুর বাসস্ট্যান্ড চত্বরে মোটরসাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহীরা ছিটকে পড়ে আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সড়কের পাশে এক চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন।


এ সময় আহত মোটরসাইকেল আরোহীরা তাদের কাছে থাকা ব্যাগ খুঁজতে থাকেন। তাদের আচরণে স্থানীয়দের সন্দেহ হলে তারা থানা পুলিশকে খবর দেন। শিবগঞ্জ থানার এসআই তরিকুল ইসলাম ফোর্সসহ ঘটনাস্থল যান এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার চেষ্টা করেন।


কিন্তু জান্নাতুল ফেরদাউস রাসেদ ও রাসেল খান হাসপাতালে যেতে আগ্রহী না হয়ে পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন পুলিশ তাদের ব্যাগ তল্লাশি করে ৫৯ বোতল ফেনসিডিল পায়। পরে তাদের আটক করে মোটরসাইকেলসহ থানায় আনা হয়।


শিবগঞ্জ থানার ওসি মো. সিরাজুল ইসলাম জানান, মাদক কারবারিরা সড়ক দুর্ঘটনায় পতিত হয়। তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

Post Top Ad

Responsive Ads Here