যুব সমাজকে ফিরিয়ে আনতে খেলাধুলার বিকল্প নেই- চারঘাট মেয়র - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বুধবার, জুন ৩০, ২০২১

যুব সমাজকে ফিরিয়ে আনতে খেলাধুলার বিকল্প নেই- চারঘাট মেয়র


 

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহী চারঘাট পৌর মেয়র খেলাধুলায় আগ্রহ সৃষ্ঠির লক্ষে খেলার সামগ্রী বিতরণ করেছেন। যুব সমাজকে ফিরিয়ে আনতে খেলাধুলার বিকল্প নেই বলে জানান, চারঘাট পৌর মেয়র একরামুল হক। 

বুধবার বিকালে সারদাহ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে স্থানীয় খেলোয়াড়দের মাঝে ফুটবল বিতরণ করেন। ওই সময় তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা অত্যাবশ্যক। উদাহারণ স্বরূপ তিনি বলেন, একটি শিক্ষা প্রতিষ্ঠানের অনেক ভাল ছাত্র কিন্ত তারা যদি সুস্থ না থাকে তাহলে তার কোন অর্থ হয় না। কথিত কোন এক শিক্ষার্থী পড়ালোখায় অনেক ভাল, কিন্ত সে মাদকাসক্ত। তাহলে সে একটি পরিবার, সমাজ এবং দেশের জন্য বিষ ফোঁড়। 

চারঘাটে খেলার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রবীন স্বনামধন্য খেলোয়াড় নুর ইসলাম (মামুন)সহ অনেকে খেলোয়াড় মেয়রকে বলেন, স্থানীয় পর্যায়ে ভাল একটি খেলার মাঠ তৈরী এবং খেলার সামগ্রীর দাবি জানায়। প্রসঙ্গত, মেয়র বলেন পৌরসভায় খেলার উপযুক্ত মাঠ তৈরী করা হবে। চারঘাট থেকে ভাল মানের খেলোয়াড় তৈরী করতে হবে এবং দেশ ও বিদেশে তারা যেন কর্মক্ষমতা প্রদর্শন করতে পারে। ওই সময় ৪ নং ওর্য়াড আ’লীগ সভাপতি এবং কাউন্সিল আমিরুল ইসলাম, ১,২,৩ সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর তামিউন নেসা, ২ নং ওর্য়াড সম্পাদক শরিফ, পৌর শ্রমিকলীগ সম্পাদক মাসুদরানাসহ স্থানীয় খেলোয়াড় বৃন্দ উপস্থিত ছিল।

Post Top Ad

Responsive Ads Here