নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, জুন ২৬, ২০২১

নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু


 

সময় সংবাদ ডেস্কঃ


নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় ৪৪২ জনের নমুনা পরীক্ষায় নতুন করে আরো ১২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২৮ দশমিক ৯৬ শতাংশ। একই সময়ে করোনায় আরো তিন জনের মৃত্যু হয়েছে। 

শনিবার সকালে জেলা সিভিল সার্জন ডা. মো. মাসুম ইফতেখার এসব তথ্য নিশ্চিত করেছেন। এতে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১০ হাজার ৮১৩ জনে। মোট আক্রান্তের হার ১১ দশমিক ১৭ শতাংশ। এখন পর্যন্ত মারা গেছেন ১৩৫ জন।


তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে ৫৪ জন সদর উপজেলার, সুবর্ণচরের তিন জন, হাতিয়ার দু’জন, বেগমগঞ্জে ১৯ জন, সোনাইমুড়ীর আট জন, চাটখিলের দু’জন, সেনবাগ চার জন, কোম্পানীগঞ্জের ২৩ জন ও কবিরহাটের ১৩ জন আছেন। এছাড়া সুস্থ হয়েছেন সাত হাজার ৪১০ জন।


এদিকে জেলায় আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা তিন হাজার ২৬৮ জনে দাঁড়িয়েছে। বর্তমানে কোভিড ডেডিকেটেড হাসপাতালে (শহীদ ভুলু স্টেডিয়াম) ভর্তি আছেন ৪৬ জন ও আইসোলেশনে আছেন ১৫জন।

নোয়াখালীতে সংক্রমণ করোনার প্রকোপ না কমায় নোয়াখালী পৌরসভা ও ছয়টি ইউনিয়নে চলমান লকডাউন আরও এক সপ্তাহ বাড়িয়েছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার বিকেল ৫টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এদিন চৌমুহনী পৌরসভা এবং বেগমগঞ্জের মীর ওয়ারিশপুর ও একলাশপুর ইউনিয়ন লডডাউন ঘোষণা করা হয়।


জেলা প্রশাসন সূত্রে জানা যায়, প্রথম দফায় ৫-১১ জুন লকডাউন ঘোষণা করা হয়। এরপর দ্বিতীয় দফায় ১১-১৮ জুন, তৃতীয় দফায় ১৮-২৪ জুন, চতুর্থ দফায় ২৫ জুন- জুলাই নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার ছয়টি ইউনিয়নে লকডাউনের মেয়াদ বাড়ানো হয়।

Post Top Ad

Responsive Ads Here