নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণের সঙ্গে মগবাজারের ঘটনার মিল রয়েছে - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, জুন ২৮, ২০২১

নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণের সঙ্গে মগবাজারের ঘটনার মিল রয়েছে


 

সময় সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণের সঙ্গে মগবাজারের বিস্ফোরণের মিল রয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের পরিচালক (অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স) লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর রহমান।

সোমবার দুপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। তবে মগবাজারে বিস্ফোরণের ঘটনার মূল কারণ উদঘাটনে সময় লাগবে বলেও জানান এ ঘটনায় ফায়ার সার্ভিসের গঠিত তদন্ত কমিটির প্রধান।


ভয়াবহ বিস্ফোরণের এ ঘটনা তদন্তে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতর। কমিটির সদস্যরা হলেন- অধিদফতরের উপ-পরিচালক (ঢাকা) দিনমনি শর্মা, সহকারী পরিচালক (ঢাকা) ছালেহ উদ্দিন আহমেদ, উপ-সহকারী পরিচালক (ঢাকা জোন-১) মো. বজলুল রশিদ ও পরিদর্শক (ওয়্যার হাউজ) দেবব্রত মন্ডল।


প্রসঙ্গত, গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের একটি মসজিদে বিস্ফোরণে ৩৭ জন দগ্ধ হয়। তাদের মধ্যে ৩৪ জনের মৃত্যু হয়। বিস্ফোরণের ঘটনায় ৫ সেপ্টেম্বর ফতুল্লা থানার এসআই হুমায়ন কবির বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে ফতুল্লা থানায় মামলা করেন। পরবর্তীকালে মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়।

এর আগে, গতকাল রোববার সন্ধ্যায় মগবাজারে একটি তিন তলা ভবনে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত সাতজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন অর্ধশতাধিক মানুষ। অনেকের অবস্থা আশংকাজনক। ঘটনাস্থলে অসংখ্য যানবাহন ও ভবন এই বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত হয়।

Post Top Ad

Responsive Ads Here