চারঘাট বড়াল নদীতে অজ্ঞাত যুবকের মৃত দেহ নিয়ে আতঙ্ক জনমনে - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, জুন ২৭, ২০২১

চারঘাট বড়াল নদীতে অজ্ঞাত যুবকের মৃত দেহ নিয়ে আতঙ্ক জনমনে


 

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীর চারঘাট উপজেলা বড়াল নদীর স্লুইস গেট থেকে এক যুবকের অর্ধ গলিত মৃতদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। বিষয়টি বিভিন্ন জলপনা কল্পনা চলছে স্থানীয়দের মাঝে। বর্তমান করোনা সময়ে এই মরাদেহটি ভারতের বলে মনে করছে সমাজের সচেতন ব্যাক্তিরা।

রবিবার বিকালে উপজেলার বড়াল নদীর স্লুইস গেটে আটকে পরে একটি অজ্ঞাত মৃতদেহ। পথচারীরা মৃতদেহটি দেখতে পেয়ে নিজেদের মধ্যে আলোচনা শুরু করে। এক পর্যায়ে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের ভিড় জমতে থাকে ওই স্লুইস গেটের কাছে। স্থানীয়দের আলোচনায় জানাযায়, এখন পদ্মা নদীর পানি ক্রমশয় বৃদ্ধি পাচ্ছে। ভারত থেকে বয়ে আসা গঙ্গা এই দেশের পদ্মা নদী। ওই দেশের করোনা আক্রান্ত হয়ে যে সকল মানুষ মারা গেছে তাদের অনেকের মৃতদেহ নদীতে ফেলে দেয়ার গুঞ্জন শুনা গেছে। এই মরাদেহ তাদের মধ্যে একজনের হতে পারে বলে মনে করছেন অনেকে। বর্তমান এই সকল মৃতদেহের কারনে করোনার সক্রমন বৃদ্ধি হওয়ার আতঙ্কে আছে স্থানীয়রা। 

চারঘাট নৌ-পুলিশ ইন-চার্জ মুনিরুল ইসলাম এই পত্রিকার প্রতিবেদকে জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এই অর্ধ গলিত মৃতদেহটি নদীর পানিতে ভেসে এসেছে। পানির স্ব কারনে বড়াল নদীর স্লুইস গেটে এসে আটকে যায়। মরাদেহটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। চারঘাট পৌর মেয়র একরামুল হক বলেন, প্রকৃত অর্থে মৃত ব্যাক্তির পরিচয় নিশ্চিত না হওযা পর্যন্ত কোন ভাবেই বলা সম্ভব নয় সে কে, বা কোন দেশের নাগরিক। তাছাড়া ওই মৃত ব্যাক্তিকে নিয়ে আতঙ্কের কোন কারন নেই বলে মনে করছেন তিনি।

Post Top Ad

Responsive Ads Here