প্রতিমন্ত্রী চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০ টি পালস অক্সিমিটার দিয়েছেন - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, জুন ২৬, ২০২১

প্রতিমন্ত্রী চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০ টি পালস অক্সিমিটার দিয়েছেন


 

ওবায়দুল ইসলাম রবি রাজশাহীঃ

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম (এমপি) এর পক্ষে রাজশাহী চারঘাট উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সম্পাদক ফকরুল ইসলাম শনিবার চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অফিসার ডি আশিকুর রহমানের হাতে ৩০ টি পালস অক্সিমিটার হস্তান্তর করেছেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অফিসার আশিকুর রহমান বলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলোম (এমপি) সব সঙ্কটের মুহুর্ত সম্পর্কে অনেক সচেতন। প্লাস অক্সিমিটার একটি প্রয়োজনীয় সরঞ্জাম। এটি করোনার রোগীদের জন্য খুব সহায়ক। ৩০টি প্লাস অক্সিমিটারের মধ্যে ২২ টি স্বাস্থ্য কমপ্লেক্সে বিতরণ করেছে, উপ-স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ২টি এবং অন্যান্য কমিউনিটি ক্লিনিকে ৬টি প্লাস অক্সি মিটার বিতরণ করা হয়েছে।

যথাসময়ে উপজেলা চেয়ারম্যান জানান, পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোট ৩০ টি প্লাস অক্সিমিটার প্রেরণ করেছেন। মূলত তিনি সর্বদা দেশের কাজে ব্যস্ত থাকেন। যার কারনে চারঘাট এবং বাঘা উপজেলা পরিদর্শন সচারচর আসতে পারে না। তবে তিনি স্থানীয় জনগণ সম্পর্কে খুব সচেতন। তবে তিনি অত্যন্ত সঙ্কটের মূহুর্ত স্থানীয় জনগণের চাহিদা পূরণের চেষ্টা করেন। করেনার পূর্ব মূহুত থেকে স্থানীয় জনগণের মধ্যে তাঁর পক্ষ থেকে খাদ্য সামগ্রী, ঔষধ এবং চিকিৎসা সরঞ্জাম বিতরণ করা হয়েছে। করোনার সঙ্কটে কোনও বড় ধরনের সমস্যা হলে তিনি তার সামর্থ্য হিসাবে সমাধানের চেষ্টা করবেন। ওই সময় প্রাণী সম্পদ কর্মকর্তা ড. মিজানুর রহমান, চারঘাট পৌর মেয়র একরামুল হক, সাবেক কাউন্সিলর রফিজুল ইসলাম ও এমটি (ইপিআই) মনিমুল হক উপস্থিত ছিলেন।

Post Top Ad

Responsive Ads Here