আজকের মেহেরপুরের ব্রেকিং নিউজ (২৬/৬/২০২১) - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, জুন ২৬, ২০২১

আজকের মেহেরপুরের ব্রেকিং নিউজ (২৬/৬/২০২১)



মেহেরপুরে ‘মুজিববর্ষে শতঘণ্টা মুজিবচর্চা’ শীর্ষক আলোচনা সভা 


মেহেরপুর জেলা প্রশাসনের আয়েজনে ‘মুজিববর্ষে শতঘণ্টা মুজিবচর্চা’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে জুমের মাধ্যমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ড.মোহাম্মদ মুনসুর আলম খান এর সভাপতিত্বে “জাতিসংঘে বাংলাদেশ ও বঙ্গবন্ধু ” শীর্ষক আলোচনা সভায় জুমের মাধ্যমে প্রধান অতিথি ও প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে. আব্দুল মোমেন এমপি। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুজিববর্ষে শতঘণ্টা মুজিবচর্চা’ আয়োজনের মুখ্য উপদেষ্টা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাইদুজ্জামান খোকন,খুলনা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার সুভাষ চন্দ্র সাহা, মেহেরপুরের পুলিশ সুপার এস এম মুরাদ আলি, পিপি পল্লব ভট্টাচার্য,মেহেরপুর জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আহবায়ক প্রফেসর হাসানুজ্জামান মালেক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডঃ ইব্রাহিম শাহীন, পারমিতা ভট্টাচার্য প্রমুখ।


মুজিবনগরে ডিবি পুলিশের অভিযানে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক 


মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার মহাজনপুর এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ আনোয়ার হোসেন (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশের একটি দল। গতকাল শুক্রবার দুপুরে ৫ গ্রাম হেরোইনসহ তাকে আটক করা হয়। আটক আনোয়ার হোসেন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার কানাইডাঙ্গা মসজিদ পাড়ার ফকির মল্লিকের ছেলে। মেহেরপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি জুলফিকার আলী জানান, গোপন সূত্রে খবর পেয়ে মুজিবনগর উপজেলার মহাজনপুর এলাকায় এস আই রুবেল আহমেদ এর নেতৃত্বে এএসআই হেলাল উদ্দীন ও এএসআই ইব্রাহিম বিশ্বাস সহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে আনোয়ার হোসেনকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মুজিবনগর থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। তার বিরুদ্ধে আরও দুইটি মাদকের মামলা বিচারাধীন আছে।


মেহেরপুরে লকডাউনে উপজেলা প্রশাসনের অভিযান 


মেহেরপুর জেলা ব্যাপী লকডাউন ঘোষনার ২য় দিনে সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম  বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেছেন। মেহেরপুরে করোনা সংক্রমণ বৃদ্ধি পেয়েছে । যে কারনে গত বৃহস্পতিবার মেহেরপুর জেলা প্রশাসাশক ড. মোহাম্মদ মুনসুর আলম খান জেলা ব্যাপী ১৪ দিনের কঠোর লকডাউন ঘোষণা করেন। গতকাল শুক্রবার লকডাউনের  ২য় দিনে সদর উপজেলা ব্যাপী উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম শহরের হোটেল বাজার মোড়সহ  বিভিন্ন এলাকায় কঠোর নির্দেশনা বাস্তবায়নে অভিযান পরিচালনা করেন। এ সময় পুলিশের একটি দলকে সহযোগিতা করতে দেখা গেছে। নির্বাহী অফিসার কঠোর নির্দেশনা বাস্তবায়নে সকলকে সতর্ক থাকার আহবান জানান এবং নিজের সুরক্ষার সাথে সাথে পরিবার ও দেশের মানুষকে বাঁচাতে সকলকে জরুরী কাজ ছাড়া বাইরে না আসার আহবান জানান। 


মেহেরপুর পৌর এলাকার দশটি মসজিদে আর্থিক অনুদানের চেক বিতরণ 


চলতি ২০২০-২০২১ অর্থবছরে গ্রামীন অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচির আওতায় পৌরসভা এলাকার মসজিদে দ্বিতীয় কিস্তির অর্থ বরাদ্দ দেওয়া হয়েছে। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে মেহেরপুর পৌরসভা উদ্যোগে পৌরসভা মিলনায়তনে মেহেরপুর পৌর এলাকার দশটি মসজিদে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়। পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন উপস্থিত থেকে টি আর এর ৪ লক্ষ ৩৪ হাজার ৩৩৪ টাকা সহ মেহেরপুর পৌর মেয়রের ব্যক্তিগত অর্থসহ প্রত্যেকটি মসজিদে ৪৫ হাজার টাকা করে মোট ৪ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। চেক বিতরণ অনুষ্ঠানে মেহেরপুর পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, মেহেরপুর জেলা বিএমএএর সাধারণ সম্পাদক ডাঃ আবু তাহের সিদ্দিকী, কাউন্সিলর আল মামুন সহ পৌর এলাকার ১০ টি মসজিদের সভাপতি এবং সম্পাদকগণ উপস্থিত ছিলেন।


মেহের আমজাদ # মেহেরপুর #


Post Top Ad

Responsive Ads Here