‘সর্বস্ব কেড়ে নেয়ার অভিযানে’ গিয়ে নিজেরাই ধরা - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, জুন ২৭, ২০২১

‘সর্বস্ব কেড়ে নেয়ার অভিযানে’ গিয়ে নিজেরাই ধরা


 


সময় সংবাদ ডেস্কঃ


সাত সদস্যের চক্র। তাদের টার্গেট ব্যাংকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও ব্যবসায়ী। মোটরসাইকেল ও অটোরিকশা নিয়ে ঘুরে বেড়ায় নগরের বিভিন্ন এলাকা। এরপর সুযোগ বুঝে ভয়ভীতি দেখিয়ে ও জিন্মি করে হাতিয়ে নেয় সর্বস্ব।

কিন্তু এবার আর শেষ রক্ষা হলো না। ‘সর্বস্ব কেড়ে নেয়ার অভিযানে’ গিয়ে নিজেরাই ধরা পড়লো পুলিশের অভিযানে। অস্ত্র-গুলিসহ চক্রটির তিন সদস্যকে গ্রেফতার করে পুলিশ।


শনিবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন নগরের কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন। এর আগে, শুক্রবার বিকেলে জমিয়াতুল ফালাহ মসজিদ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতাররা হলেন- নগরীর বায়েজিদ বোস্তামী থানার বার্মা কলোনির আমানত আলীর ছেলে মো. আরমান আলী, বালুছড়া এলাকার মো. আলীর ছেলে মো. আবু ও পটিয়া উপজেলার হাবিলাশ দ্বীপ এলাকার মো. বাবুলের ছেলে মো. রফিকুল আলম।


ওসি বলেন, জমিয়াতুল ফালাহ মসজিদ এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তিনজনকে গ্রেফতার করা হয়। ওই সময় পালিয়ে যায় আরো চারজন। গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি দেশীয় এলজি, তিন রাউন্ড কার্তুজ ও একটি স্টীলের টিপ ছোরা উদ্ধার করা হয়।


ওসি আরো বলেন, চক্রটিতে সাত সদস্য রয়েছে। মোটরসাইকেল ও অটোরিকশা নিয়ে নগরের বিভিন্ন এলাকা ঘুরে বেড়ায় তারা। এরপর সুযোগ বুঝে পথচারী ও যাত্রীদের ভয়ভীতি দেখিয়ে টাকা, মোবাইল ও দামি জিনিসপত্র কেড়ে নেয়। তাদের মধ্যে একটি গ্রুপ ছিনতাই ও ডাকাতি করে এবং অপর গ্রুপ মোটরসাইকেল দিয়ে তাদের নিরাপত্তা দেয়। ছিনতাই ও ডাকাতি শেষে তারা তাৎক্ষণিক মোটরসাইকেলে পালিয়ে যায়।


গ্রেফতার হওয়া আরমান আলীর বিরুদ্ধে হাটহাজারী থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নতুন করে পৃথক দুটি মামলা হয়েছে বলে জানান ওসি।

Post Top Ad

Responsive Ads Here