রাজবাড়ীতে পুলিশকে ছুরিকাঘাত করে আসামী ছিনতাইয়ে ঘটনায় ৬জনের বিরুদ্ধে মামলা - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, জুন ২৮, ২০২১

রাজবাড়ীতে পুলিশকে ছুরিকাঘাত করে আসামী ছিনতাইয়ে ঘটনায় ৬জনের বিরুদ্ধে মামলা



 রাজবাড়ী  প্রতিনিধিঃ 


রাজবাড়ীর কালুখালী থানার এস,আই আশিকুজ্জামান আশিককে ছুরিকাঘাত করে আসামী ছিনইতাইয়ের ৬ জনকে চিহ্নিত ও অজ্ঞাত পরিচয়ের ৫-৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এজাহারভুক্ত আসামি সবুজ মোল্লা ও রিপন মোল্লাকে গ্রেপ্তার করেছে বালিয়াকান্দি থানা পুলিশ।


জানাগেছে, রাজবাড়ীর কালুখালী থানার জিডি (নং-১১৭৪, তারিখ-২৬/০৬/২০২১) মূলে এস,আই আশিকুজ্জামান আশিক সঙ্গীয় কনস্টেবল রাকিবুল ইসলাম রনি কালুখালী থানার জিআর (নং-৬৪/২০) এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী কালুখালী উপজেলার বেতবাড়ীয়া গ্রামের আইনুদ্দিন মোল্যার ছেলে বাবুল মোল্লাকে গ্রেফতার করার জন্য বালিয়াকান্দি উপজেলার সোনাপুর বাজারে যান। সোনাপুর বাজারে যাওয়ার পর শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে সোনাপুর বাজারস্থ চার রাস্তার মোড় ব্রীজ সংলগ্ন অটোস্ট্যান্ড হতে সবুজ মোল্লাকে আটক করে। তখন সবুজ মোল্লার দেহ তল্লাশী করে তার পরিহিত প্যান্টের ডান পকেট থেকে ১টি গিয়ার চাকু পায় এস,আই আশিকুজ্জামান। চাকুটি নিয়ে তার সঙ্গীয় কনস্টেবল রাকিবুল ইসলাম রনির নিকট দেয়। এস,আই আশিকুজ্জামান আটককৃত সবুজ মোল্লাকে মোটরসাইকেলে উঠতে বললে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী বাবুল মোল্লার ভাই রিপন মোল্লা এসে বলে, এই তুই গাড়ীতে উঠিস না, আমি বিষয়টি দেখছি। এ কথা বলে রিপন মোল্লা চিৎকার চেচামেচি করে লোকজন জড়ো করে। এসময় সবুজ, রিপন, শিমুল, বাতেন, লিটন ও টুটুলসহ অজ্ঞাতনামা ৫-৬ জন গ্রেফতারে বাধা প্রদান করে। তারা এস,আই আশিকুজ্জামান এবং কনস্টেবল রাকিবুল ইসলাম রনিকে মারপিট করে। মারপিটের এক পর্যায়ে সবুজ মোল্লা কনস্টেবল রাকিবুল ইসলাম রনির হাতে থাকা গিয়ার চাকুটি জোরপূর্বক ছিনিয়ে নিয়ে হত্যার উদ্দেশ্যে এস,আই আশিকুজ্জামানের পেটে ছুরিকাঘাত করে। আঘাতের ফলে এস,আই আশিকুজ্জামানের পেটের ডান পাশে মারাত্মক কাটা রক্তাক্ত জখম হয়। তারা গ্রেফতারকৃত সবুজ মোল্লাকে জোরপূর্বক ছিনিয়ে নেয়। এস,আই আশিকুজ্জামান গুরুতর আহত অবস্থায় সঙ্গীয় কনস্টবল রনিসহ সোনাপুর বাজারস্থ আঃ সালামের ফার্মেসীতে প্রাথমিক চিকিৎসার জন্য যায়। আক্রমণকারীরা পুনরায় ওই ফার্মেসীতে গিয়ে তাদের উপর হামলা করে। এস,আই আশিকুজ্জামানকে ব্যাপক মারপিট করে ও আঃ সালামের ফার্মেসী ভাংচুর করে। জরুরি ডিউটিতে কর্তব্যরত এস,আই মোঃ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্সসহ দ্রুত সোনাপুর বাজারে আঃ সালামের ফার্মেসীতে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং আহত এস,আই আশিকুজ্জামানকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে এস,আই আশিকুজ্জামানের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজবাড়ী সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন। এস,আই আশিকুজ্জামানকে গুরুতর অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতালে অস্ত্রপাচার করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন। এব্যাপারে বালিয়াকান্দি থানার মামলা মামলা দায়ের করা হয়। পুলিশ এজাহারনামীয় ২ আসামীকে গ্রেফতার করা হয়। তাদেরকে রবিবার রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, এস,আই আশিকুজ্জামানকে ছুরিকাঘাত করে আসামী ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা দায়ের হয়েছে। এ মামলার ২ আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। 

Post Top Ad

Responsive Ads Here