কলাপাড়ায় কিশোরী ধর্ষন চেষ্টা - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বুধবার, জুন ২৩, ২০২১

কলাপাড়ায় কিশোরী ধর্ষন চেষ্টা



রাসেল কবির মুরাদ , কলাপাড়া  প্রতিনিধি: 

 কলাপাড়ায় ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে বাবুল সিকদার (৪৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে । এ ঘটনায় মঙ্গলবার রাতে ওই কিশোরির পিতা বাদী হয়ে মহিপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত বাবুল লতাচাপলী ইউনিয়নের ফাঁসিপাড়া গ্রামের মৃত রহিম শিকদারের ছেলে। 


স্থানীয় সূত্র ও কিশোরীর পারিবারের সদস্যরা জানান, লতাচাপলী ইউনিয়নের ফাসিপাড়া গ্রামে গত রবিবার সকালে কিশোরীকে  ঘরে একা পেয়ে প্রতিবেশী বাবুল তাকে জোর পূর্বক ধর্ষন চেষ্টা চালায়। এসময়  কিশোরী ও তার ছোট ভাইয়ের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বাবুল দৌড়ে পালিয়ে যায়। কিশোরীর পারিবারিক সূত্র আরও জানা যায়, স্থানীয় ইউপি সদস্য মো: আবুল হোসেনকে ঘটনাটি অবহিত করলে শালিশ মিমাংসার কথা বলে কালক্ষেপন করে। 


অভিযুক্ত বাবুল সিকদার মুঠোফোনে এ প্রতিবেদককে জানায়, ঘটনার সময় কিশোরীর বাড়িতে উপস্থিত থাকার কথা স্বীকার করে। তবে কিশোরীকে ধর্ষনের কথা অস্বীকার করে বলেন, লতাচাপলী ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মেম্বার মো: আবুল হোসেনকে গত সোমবার এক শালীশ বেঠকে বিষয়টি আপোষ মিমাংশায় কিশোরীকে ৩০ হাজার টাকা ও মহিপুর থানা পুলিশেরকে দেয়ার জন্য ১০ হাজার টাকা নেয়। টাকা ৪০ হাজার আমার ভগ্নিপতি ও আমার বড় ভাই মেম্বারের হাতে দিয়েছে।  


ইউপি সদস্য মো: আবুল হোসেন কাজী সাংবাদিকদের জানান, ঘটনা সে শুনেছে। তবে তার বিরুদ্ধে আনিত অভিযোগের সত্যতা অস্বীকার করে বলেন,তার বিরুদ্ধে প্রতিপক্ষরা ষড়যন্ত করছে।


লতাচাপলী ইউপি চেয়ারম্যান মো: আনছার উদ্দিন মোল্লা সাংবাদিকদের জানান, ধর্ষন ঘটিত কোন ঘটনা ইউনিয়ন পরিষদের এখতিয়ার বর্হিভ‚ত। ইউনিয়ন পরিষদ এ ধরনের বিচার-শালীশ করতে পারে না। এটি থানা আদালতের ব্যাপার। যদি সে আলামত নষ্ট করার জন্য কালক্ষেন করে থাকে তবে সে অবশ্যই অপরাধ করেছ্।ে এ ব্যাপারে আমি তার যথাযথ বিচার দাবি করছি।


মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান গনমাধ্যমকে জানান, এ ব্যাপারে একটি মামলা হয়েছে। মামলা নম্বর ১২/২০২১। বাবুলকে গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত আছে।


Post Top Ad

Responsive Ads Here