কুপিয়ে জখমের পর সেলফি দিয়ে উচ্ছ্বাস,আটক ৯ - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, জুন ২৮, ২০২১

কুপিয়ে জখমের পর সেলফি দিয়ে উচ্ছ্বাস,আটক ৯


 

সময় সংবাদ ডেস্কঃ


চুয়াডাঙ্গায় স্কুলছাত্রকে কুপিয়ে জখমের পর ফেসবুকে সেলফি দিয়ে উচ্ছ্বাস  প্রকাশ করা কিশোর গ্যাংয়ের ৯ সদস্যকে আটক করেছে পুলিশ। 

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কুতুবপুর দশমী গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫টি ধারালো চাপাতি উদ্ধার করা হয়।


আটকরা হলেন চুয়াডাঙ্গা পৌর এলাকার মাঝেরপাড়ার আতিয়ার রহমানের ছেলে ওসমান গনি, একই এলাকার বিটুল পারভেজের ছেলে রাতুল, লিপুর ছেলে শিশির, বাগানপাড়ার রাশিদুল ইসলামের ছেলে সন্ধি, সিএন্ডবিপাড়ার মানিক মিয়ার ছেলে খালিদ, পোস্ট অফিসপাড়ার জিয়ারুল হকের ছেলে সোহান, সদর উপজেলার হাতিকাটার গ্রামের সোহেল রানার ছেলে অনিক জোয়ার্দ্দার, দৌলতদিয়াড় গ্রামের মফিজুর রহমানের ছেলে প্রিন্স ও একই এলাকার আশরাফুলের ছেলে ইমন। 


পুলিশ জানায়, পূর্ব বিরোধের জের ধরে রোববার রাতে শহরের ইসলামী হাসপাতলের সামনে ইমন নামের এক স্কুলছাত্রকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে আটক ৯ কিশোর। পরে তারা সেলফি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করে। ঘটনার পরদিন সোমবার সকাল ১০টার দিকে গুরুতর জখম স্কুলছাত্র ইমনের বড় ভাই অপু মিয়া বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। পরে বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কুতুবপুর দশমী গ্রাম থেকে ওই ৯ কিশোরকে আটক করে সদর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫ টি ধারালো চাপাতি উদ্ধার করা হয়। 



চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, আটক ৯ জনই উঠতি কিশোর গ্যাংয়ের সদস্য। তাদের কাছ থেকে ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। আটকদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Post Top Ad

Responsive Ads Here