নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়িঘরে অগ্নিসংযোগ, তরুণী নিহত - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, জুন ২৮, ২০২১

নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়িঘরে অগ্নিসংযোগ, তরুণী নিহত


 

সময় সংবাদ ডেস্কঃ


নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়িঘরে অগ্নিসংযোগ ও ভাঙচুরের সময় এক তরুণী নিহত হয়েছেন। রোববার রাতে উপজেলার পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আফসানা আক্তার কাচারিকান্দি গ্রামের নান্নু মিয়ার মেয়ে।


এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ চলে আসছিল। সর্বশেষ গত মাসের মাঝামাঝি স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। ওই সময় টানা চার দিনের টেঁটাযুদ্ধে তিনজন নিহত হয়। 


এর মধ্যে গত এক মাস পরিবেশ শান্ত থাকলেও রোববার সকাল থেকে আবার দুই পক্ষ উত্তেজিত হয়। এর মধ্যে রাতে এক পক্ষ অপর পক্ষের প্রায় ১৫টি বাড়িতে অগ্নিসংযোগ করে। এ সময় মাথায় আঘাত পায় আফসানা নামে ওই তরুণী। সোমবার সকালে মৃত অবস্থায় তাকে বাড়ির পাশে পড়ে থাকতে দেখা যায়।

পাড়াতলী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, রাতে অগ্নিসংযোগ ও সংঘর্ষ হয়। সকালে ওই তরুণীর মরদেহ পাওয়া যায় বাড়ির পাশে। রাতে। কিভাবে সে মারা যায় তা এখনো আমরা পুরোপুরি নিশ্চিত নই। তবে রাতে সংঘর্ষ চলাকালীন কোনো এক সময় সে নিহত হয় বলে ধারণা করছি।


রায়পুরা থানার এএসআই সেলিম মিয়া বলেন, এলাকায় স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। এতে একজন নিহত হওয়ার খবর পেয়েছি।

Post Top Ad

Responsive Ads Here