রাজশাহীতে বিদেশী পিস্তলসহ ৩যুবকে আটক করেছে পুলিশ - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, জুন ২৮, ২০২১

রাজশাহীতে বিদেশী পিস্তলসহ ৩যুবকে আটক করেছে পুলিশ


 


ওবায়দুল ইসলাম রবি রাজশাহী প্রতিনিধিঃ


রাজশাহী মহানগরীতে ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরে বিদেশী পিস্তলসহ ৩ যুবককে আটক করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ।


ঘটনা সূত্রে জানা যায়, গত ২৭ জুন ২০২১ রাজশাহীর বিভিন্ন অনলাইন পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ২৭ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, একটি বন্ধ রুমের ভেতরে দুইজন ব্যক্তি অস্ত্র নাড়াচাড়া করছে এবং পরে তার পাশে থাকা আরেক ব্যক্তির হাতে অস্ত্রটি তুলে দিচ্ছে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক নজরে আসে।


পরবর্তীতে তাঁর নির্দেশনায় বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জনাব নিবারন চন্দ্র বর্মন পিপিএম ও এসআই মোঃ গোলাম মোস্তফা তাদের টিম ভাইরাল হওয়া ভিডিও পর্যালোচনা করে আসামীদের সনাক্ত করেন। গত ২৭ জুন ২০২১ বিকেল ৪.১৫ টায় তারা অভিযান পরিচালনা করে বোয়ালিয়া মডেল থানার সাগরপাড়া হতে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুর গ্রামের মোঃ মাহাতাব আলীর ছেলে আসামী মোঃ সেলিম মুর্শেদ শাফিন (৪০) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী ভাইরাল হওয়া ভিডিও সংক্রান্তে জানায়, ভিডিওটি মোঃ নিলয় (২২) গোপনে ধারণ করে ফেসবুকে প্রচার করেছে।


আটককৃত আসামীর দেওয়া তথ্যমতে ওই দিন সন্ধ্যা ০৬.৪৫ টায় বর্ণালীর মোড় হতে দাশপুকুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে আসামী মোঃ রানা হোসেন (৩২) কে আটক করে। এসময় তার কাছে থেকে ম্যাগজিনসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার হয়।


পরবর্তীতে আটককৃত আসামী সেলিম ও রানাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্রের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করে। তাদের দেওয়া তথ্যমতে ঐ দিন রাত ০৮.৩৫ টায় গোদাগাড়ী থানার বিজয়নগর মোড়ে অভিযান পরিচালনা করে মোঃ রবিউল ইসলামের ছেলে মোঃ পিটার হোসেন (২৮)কে গ্রেফতার করে। পলাতক আসামী মোঃ নিলয়কে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Post Top Ad

Responsive Ads Here