জম্মুর বিমানবন্দরে বিস্ফোরণ, আহত ২ - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, জুন ২৭, ২০২১

জম্মুর বিমানবন্দরে বিস্ফোরণ, আহত ২



 সময় সংবাদ ডেস্কঃ


ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরের জম্মু বিমানবন্দরে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে দুইজন। স্থানীয় সময় রোববার মধ্যরাতে বিমানবন্দরের ভারতীয় বিমানবাহিনী পরিচালিত একটি কৌশলগত অংশের ভেতরে এ বিস্ফোরণ হয়েছে বলে জানা গেছে।

সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, সাতওয়ারি এয়ার ফোর্স স্টেশনে বিস্ফোরণের কারণ কিংবা এটি কী ধরনের বিস্ফোরণ তা এখনো অজানা। তবে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে নিরাপত্তা বাহিনীর বোমা নিষ্ক্রিয়কারী দল ও ফরেনসিক বিশেষজ্ঞরা।


বিস্ফোরণের বিষয়ে প্রাথমিক তথ্যের জন্য বিমানবাহিনীর কাছ থেকে ‘ফার্স্ট ইনফরমেশন রিপোর্ট’ (এফআইআর) পাওয়ার অপেক্ষায় আছে পুলিশ। ভারতের প্রতিরক্ষা মন্ত্রণালয় ও বেসামরিক বিমান কর্তৃপক্ষ যৌথভাবে বিমানবন্দরটি ব্যবহার করে। সাধারণ যাত্রীবাহী বিমান চলাচলে বিমানবন্দরের রানওয়ে ও এয়ার ট্রাফিক কন্ট্রোল ব্যবহৃত হলেও তা নিয়ন্ত্রণ করে বিমানবাহিনী।


উত্তর প্রদেশভিত্তিক দৈনিক জাগরণের প্রতিবেদনে বলা হয়, পাঁচ মিনিটের মধ্যে পরপর কয়েকটি বিস্ফোরণে কেঁপে ওঠে বিমানবন্দর এলাকা। এর মধ্যে প্রথম বিস্ফোরণটি একটি ভবনের ছাদে হয়। দ্বিতীয়টি হয় মাটিতে

বিস্ফোরণে ক্ষয়ক্ষতির বিষয়টিও স্পষ্ট নয়। তবে এ ঘটনায় তদন্ত চলছে বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন।


এদিকে পৃথক ঘটনায় উপত্যকার নারওয়াল এলাকা থেকে বিচ্ছিন্নতাবাদী অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে জম্মু-কাশ্মীর পুলিশ। তার কাছ থেকে পাঁচ কেজি বিস্ফোরক জব্দ করা হয়েছে।

Post Top Ad

Responsive Ads Here