চট্টগ্রামে বাসে তরুণীকে গণধর্ষণ, আটক ৬ - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, জুন ২৬, ২০২১

চট্টগ্রামে বাসে তরুণীকে গণধর্ষণ, আটক ৬


 


সময় সংবাদ ডেস্কঃ


চট্টগ্রাম থেকে মিরসরাই আসার পথে একটি লোকাল বাসে তরুণীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। বাসের শ্রমিকরাসহ একটি চক্র এ ঘটনা ঘটায়। এ ঘটনায় ছয়জনকে আটক করেছে পুলিশ।

মিরসরাই থানার এসআই রাজিব জানান, বুধবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত টানা দুইদিন ধরে ওই তরুণীকে অন্তত ১০ যুবক ধর্ষণ করে। শুক্রবার সন্ধ্যায় ধর্ষণের শিকার তরুণী থানায় অভিযোগ করলে সংশ্লিষ্ট এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে আটক করা হয়।


আটককৃতরা হলেন- সীতাকুণ্ড উপজেলার আশরাফুল ইসলাম, শাহাদাত হোসেন, নিজামউদ্দিন রানা, মো. বেলাল হোসেন, মো. ইসমাঈল, মিরসরাই উপজেলার হাইতকান্দি ইউনিয়নের কুরুয়া গ্রামের মো. সাগর হোসেন।


পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রামের আকরশাহ থানা এলাকার ওই তরুণী পেশায় গার্মেন্টস কর্মী। তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বাসচালক আশরাফুলের। এরই জেরে বুধবার রাতে সীতাকুণ্ড এক্সপ্রেস নামে একটি লোকাল বাসে বড় দারোগার হাটের উদ্দেশ্যে রওনা দেন ওই তরুণী। বাসটি সীতাকুণ্ড এসে আর যাবে না বলে সব যাত্রী নামিয়ে উল্টো হাফিজ জুট মিল এলাকায় যায়।

মিরসরাই থানার ওসি মুজিবর রহমান জানান, জুট মিল এলাকায় গিয়ে প্রেমিক আশরাফুল ও তার সহযোগী শাহাদাত ওই তরুণীকে ধর্ষণ করে। এরপর রানা নামে আরেক সহযোগী তাকে বিপদ থেকে সাহায্য করবে বলে মিরসরাই উপজেলার সাহেরখালী এলাকায় নিয়ে গিয়ে আটকে রেখে দুইদিন ধরে ধর্ষণ করে। শুক্রবার ধর্ষণের শিকার তরুণী পালিয়ে গিয়ে প্রথমে সীতাকুণ্ড ও পরে মিরসরাই থানার শরণাপন্ন হয়ে অভিযোগ করেন। তার দেওয়া তথ্য অনুযায়ী অন্তত ১০ যুবক তাকে দফায় দফায় ধর্ষণ করেছে।

Post Top Ad

Responsive Ads Here