কবরস্থান-মাদরাসার পাশে মদের কারখানা, চাঞ্চল্যকর অভিযানে পুলিশ - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, জুন ২৭, ২০২১

কবরস্থান-মাদরাসার পাশে মদের কারখানা, চাঞ্চল্যকর অভিযানে পুলিশ


 

সময় সংবাদ ডেস্কঃ


আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে বেছে নেন কবরস্থান ও মাদরাসার পাশের ভবন। আর সেই ভবনের দুটি ফ্ল্যাটে তৈরি করেন মদের কারখানা। সেখান থেকে কম দামে দেশীয় তৈরি মদ সরবরাহ হতো নগরের বিভিন্ন এলাকায়।

খবর পেয়ে শনিবার রাতে চট্টগ্রাম নগরের পাঁচশাইশ থানার খতিবেরহাট এলাকার মদের কারাখানাটিতে অভিযান চালায় পুলিশ। এ সময় মদ ব্যবসায়ী ও কারিগরসহ ছয়জনকে আটক করা হয়।


রোববার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন নগর পুলিশের এডিসি (উত্তর) আবু বকর সিদ্দিক। আটকরা হলেন- উচির দোয়াই মারমা, মাসাং মারমা, আইজিং মারমা, যে মারমা, আছেমা মারমা ও ইইয়ং মারমা। তারা সবাই রাঙামাটির বাসিন্দা।


এডিসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কারখানাটিতে অভিযান চালিয়ে মদ ব্যবসায়ী ও কারিগরসহ ছয়জনকে আটক করা হয়। অভিযানে কারখানা থেকে ৭শ’ লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণ উদ্ধার করা হয়। মসজিদের পশ্চিমে কবরস্থান ও মাদরাসার পাশের ভবনের দুটি ফ্ল্যাট ভাড়া নিয়ে সেখানে এক বছর ধরে মদ তৈরি করছিলেন তারা। মূলত পুলিশকে ফাঁকি দিতেই ভবনটি বেছে নেয়া হয়।


এডিসি আরো বলেন, তৈরি করা মদ পলিথিন ও স্যালাইনের ব্যাগে ভরে নগরের লালখান বাজার ও চকবাজারসহ বিভিন্ন এলাকার মাদকসেবীদের কাছে বিক্রি করা হতো। আটক ছয়জনের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের সঙ্গে আরো কেউ জড়িত আছে কিনা তদন্ত করে দেখা হচ্ছে।

Post Top Ad

Responsive Ads Here