রাজবাড়ীর পাংশায় স্ত্রী সন্তানসহ গুলিবিদ্ধ ইউপি সদস্য - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, জুলাই ০১, ২০২১

রাজবাড়ীর পাংশায় স্ত্রী সন্তানসহ গুলিবিদ্ধ ইউপি সদস্য



রাজবাড়ী প্রতিনিধিঃ 


রাজবাড়ীর  পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল ইসলাম (৪০) এর  বাড়ীতে গুলি চালিয়েছে  দূরবৃত্তরা । এ ঘটনায় তার স্ত্রী রুনা পারবিন (৩৫) ও ৮ বছরের পুত্রসন্তান তামিম হোসেনের আহত হয়েছে। এ সময় তাদেরকে আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করা হয়। আহত নজরুল ইসলাম ইউনিয়নের পালেরডাঙ্গী গ্রামের লুকাই সরদারের ছেলে।


ইউপি সদস্য নজরুল ও তার স্ত্রী রুনা পারভীন বলেন মঙ্গলবার দিবাগত রাত ১২ টার সময় কে বা কাহারা আমার ঘরের দরজা জানালার উপর হামলা চালায়। জানালার একটি পাস খুলে যায় এ সময় আমরা ডাকাত বলে চিৎকার চেচামেচি করলে তারা জানালা দরজা দিয়ে আমাদেরকে হত্যার উদ্দেশ্যে বেশ কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এতে স্ত্রী সন্তানসহ আমরা ৩ জন আহত হই। 


পরে স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ইউপি সদস্য নজরুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। 


এ বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, ঘটনার সত্যতা পাওয়া গেছে তবে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে মামলা রজু করা হবে এবং তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি। 

Post Top Ad

Responsive Ads Here