বন্যার পানি দেখতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন কলেজছাত্রী - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, জুলাই ০৪, ২০২১

বন্যার পানি দেখতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন কলেজছাত্রী


 

সময় সংবাদ ডেস্কঃ


শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নে বন্যার পানি দেখতে গিয়ে নদীতে ডুবে সালমা খাতুন নামে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। তিনি ওই ইউনিয়নেরডেস্ক যোগনিবাগ গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে এবং শেরপুর সরকারি কলেজের দ্বাদশ শ্রেণিতে পড়তেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বন্যার পানি দেখতে সালমা তার ভাগ্নিকে নিয়ে শনিবার দুপুরে বাড়ির পাশে মৃগী নদীতে যান। তিনি সাঁতার জানতেন না। তবু শখ করে নদীর পানিতে নেমে গোসল করতে নামেন। নদীতে নামার পর পানির স্রোতে ভেসে গিয়ে বালু উত্তোলন করা একটি গভীর গর্তে ঢুকে পড়েন। তার ভাগ্নির চিৎকার শুনে আশপাশ থেকে লোকজন এসে জড়ো হয়। পরে স্বজনরা নদীতে নেমে অনেক খোঁজাখুঁজির পর বিকেলে গর্তের ভেতর থেকে তাকে উদ্ধার করে। জেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


মৃত সালমার বাবা মোহাম্মদ আলী জানান, তার ৮ ছেলেমেয়ের মধ্যে সালমা সবার ছোট। সে সাঁতার জানতো না। শখ করে বন্যার পানি দেখতে এসে গোসল করার ইচ্ছে হলে সে নদীতে নামে এবং তলিয়ে যায়। 


শেরপুর সদর থানার ওসি মনসুর আহম্মেদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় অনেক চেষ্টা করে তাকে উদ্ধার করি। কিন্তু চিকিৎসকরা জানায় হাসপাতালে নিয়ে আসার আগেই সে মারা গেছে।

Post Top Ad

Responsive Ads Here