দোয়ারাবাজারে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ ও মহড়া অনুষ্ঠিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

শনিবার, জুলাই ১০, ২০২১

দোয়ারাবাজারে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ ও মহড়া অনুষ্ঠিত



দোয়ারাবাজার ( সুনামগঞ্জ) প্রতিনিধিঃ  

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ৬১ ইষ্ট বেঙ্গল রেজিমেন্ট জালালাবাদ সেনানিবাসের উদ্যোগে চলমান করোনা মহামারিতেে কর্মহীন দুস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।


শনিবার (১০ জুলাই) বেলা ২ টায় দোয়ারাবাজার ভুমি অফিস সংলগ্ন বাজারের গলিতে ৬১ ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের জালালাবাদ সেনানিবাসের ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোরশেদ আলম খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় তিনি বলেন, দেশ ও জনগণের সেবায় সেনাবাহিনী সর্বদা নিয়োজিত। আমাদের সেনাবাহিনীর সদস্যরা সবসময় দুস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছে।একই সাথে দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করে যাচ্ছে।

ত্রাণ বিতরণ কালে আরও উপস্থিত ছিলেন,   

ব্রিগেডিয়ার জেনারেল মো. মেসবাহ উদ্দিন আহমেদ ( এসপিপি, এএফডব্লিউসি,পিএসসি,) ৬১ পদাতিক কমান্ডার, দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ, লেঃ কর্নেল মোহাম্মদ মাহবুব হাসান চৌধুরী (পিএসসি, এলএসসি), মেজর মো. ফাহিম হোসাইন, দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর, ক্যাপ্টেন মো. শফিক, দোয়ারাবাজার প্রেসক্লাব নেতৃবৃন্দ।    

এছাড়াও স্থানীয় বাসিন্দারা জানান, প্রশাসনের পাশাপাশি করোনামোকাবিলায় সেনাবাহিনী অগ্রণী ভূমিকা পালনে তারা সন্তুষ্ট। শুধু তাই নয়, দেশের যেকোনো দূর্যোগ মোকাবিলায় সেনাবাহিনী সামনে থেকে কাজ করে বলেও মন্তব্য করেন।