রংপুর বিভাগে করোনায় ১০ জনের মৃত্যু, আক্রান্ত ৪৬৫ জন - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, জুলাই ০১, ২০২১

রংপুর বিভাগে করোনায় ১০ জনের মৃত্যু, আক্রান্ত ৪৬৫ জন

 


সময় সংবাদ ডেস্কঃ


রংপুর বিভাগে করোনায় আক্রান্ত হয়ে বুধবার সকাল থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত আরো ১০ মৃত্যু বরণ করেছে। এদের মধ্যে দিনাজপুর জেলায় চারজন, লালমনিরহাটের তিনজন, ঠাকুরগাঁওয়ের দুজন এবং গাইবান্ধার একজন রয়েছেন। ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৪৬৫ জন।

বৃহস্পতিবার দুপুরে রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের (ভারপ্রাপ্ত) পরিচালক আবু মো. জাকিরুল ইসলাম জানান, বিভাগের ৮ জেহলায় করোনা শনাক্তদের ৪৬৫ জনের মধ্যে দিনাজপুরে ১৫১, ঠাকুরগাঁওয়ে ১০৮, রংপুরে ৭৭, নীলফামারীতে ৩৭, কুড়িগ্রামে ৩৩, গাইবান্ধায় ২৫, লালমনিরহাটে ১৯ এবং পঞ্চগড়ে ১৫ জন রয়েছে। সুস্থ হয়েছেন ২৭২ জন ।


বুধবার বিভাগের আট জেলার ১ হাজার ১৪০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৪৬৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। করোনা শুরুর পর থেকে রংপুর বিভাগে ১ লাখ ৫৬ হাজার ৭৮ জনের নমুনা পরীক্ষা করে ২৬ হাজার ৪৪৫ জন রোগীর করোনা শনাক্ত হয়েছেন। মারা গেছেন ৫২৯ জন।


এর মধ্যে দিনাজপুুর জেলায় করোনাভাইরাসে ৮ হাজার ৬১৯ জন আক্রান্ত ও ১৮৯ জনে মৃত্যু হয়েছে। রংপুরে ৬ হাজার ৩০ জন আক্রান্ত ও ১১৪ জনের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁওয়ে ৩ হাজার ৩৪৮ জন আক্রান্ত ও ৮৭ জনের মৃত্যু হয়েছে, গাইবান্ধায় ২ হাজার ১৪২ জন আক্রান্ত ও ২৪ জনের মৃত্যু হয়েছে।

নীলফামারীতে ১ হাজার ৮৮৬ জন আক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু হয়েছে, কুড়িগ্রামে ১ হাজার ৮১১ জন আক্রান্ত ও ২৭ জনের মৃত্যু হয়েছে, লালমনিরহাটে ১ হাজার ৫০২ জন আক্রান্ত ও ২৭ জনের মৃত্যু এবং পঞ্চগড় জেলায় ১ হাজার ৭১ জন আক্রান্ত ও ২২ জনের মৃত্যু হয়েছে।

Post Top Ad

Responsive Ads Here