ফরিদপুরে গোয়েন্দা পুলিশের অভিযানে দেড় কেজি গাঁজা ও ৮০ পিস ইয়াবা উদ্ধার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

শুক্রবার, জুলাই ০৯, ২০২১

ফরিদপুরে গোয়েন্দা পুলিশের অভিযানে দেড় কেজি গাঁজা ও ৮০ পিস ইয়াবা উদ্ধার


 

ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুর জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ এক অভিযানে দেড় কেজি গাঁজা ও ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক করা হয় দুজনকে। গতরাত ১১টার সময় তাদের গ্রেফতার করা হয়।

জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দ পুলিশের একটি দল সদর উপজেলার নর্থ চ্যানেল ইউনিয়নে অভিযান চালিয়ে বজলুর রহমান(৩৬) ও জাহাঙ্গীর খাঁ(৩২)কে আটক করে। 

আটকের সময় তাদের জিজ্ঞাসাবাদের এক পর্যায় তারা স্বীকার করে যে, তাদের হেফাজতে মাদক আছে। তাদের দেওয়া স্বীকারোক্তির ভিত্তিতে বজলুর রহমানের বসত ঘরের শয়ন কক্ষের খাটের নিচ থেকে ০৬ টি গাঁজার রোল যার প্রতিটি ২০০ গ্রাম করে মোট ১ কেজি ২০০ গ্রাম গাঁজা, সাদা পলিথিনে মোড়ানো ৮০ পিস হালকা কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট, গাঁজা ও ইয়াবা বিক্রির নগদ ৫২০০/- টাকা এবং জাহাঙ্গীর এর বসত ঘরের শয়ন কক্ষে খাটের নিচ হতে  ৩ টি গাঁজার রোল যার প্রতিটি রোল ১০০ গ্রাম করে মোট ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। 

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনর্চাজ সুনীল কুমার কর্মকার জানান, তাদের আটকের পর আজ বজলুর এর বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানার মামলা নং-২৪ এবং জাহাঙ্গীর এর বিরুদ্ধে কোতয়ালী থানার মামলা নং ২৫ রুজু করা হয়েছে।