কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে রাজবাড়ীতে কঠোর অবস্থানে প্রশাসন - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, জুলাই ০৩, ২০২১

কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে রাজবাড়ীতে কঠোর অবস্থানে প্রশাসন



কবির হোসেন, রাজবাড়ীঃ


দেশে করোনা পরিস্থিতি বেড়ে যাওয়ায় সরকার কর্তৃক কঠোর বিধি নিষেধ আরোপ করা হয়েছে। বিধিনিষেধের ২য় দিনে রাজবাড়ীতে থেমে থেমে বৃষ্টি। আর এ বৃষ্টিতে দিনের শুরুতে শহরে লোকসমাগম দেখা যায় নি তেমন একটা। তবে বিকেল বেলায় জেলার বিভিন্ন প্রান্তে কিছু কিছু মানুষের বিচরণ দেখা গেছে। বিভিন্ন অজুহাতে মানুষ বেড় হয়েছে শহরে। এ সময় বেশী ভিড় দেখা গেছে রাজবাড়ীর ঔষধের দোকান,হাস্পাতাল ও ক্লিনিক গুলোতে।


 বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে দেখা গেছে ট্রাফিক  পুলিশ, টহল পুলিশ, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, ও উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ভূমি কর্মকর্তাদের । এ সময় সেনাবাহিনী, র‍্যাব, বিজিবি’র টহল টিমও দেখা গেছে। জেলার বিভিন্ন উপজেলায় প্রশাসনের ব্যাপক তৎপরতা দেখা গেছে। বিশেষ করে দেশের ২১ জেলার প্রবেশদ্বার খ্যাত দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে প্রশাসনের ব্যাপক তৎপরতা ছিলো। অপ্রয়োজনে কেউ বাইরে গেলে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে,সঠিক কারণ দেখাতে না পারলে মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে।


এ বিষয়ে রাজবাড়ী জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহুবুবুর রহমান শেখ জানান, কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে রাজবাড়ীতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, ও উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ভূমি কর্মকর্তাগণ অভিযান পরিচালনা করছে। বিধিনিষেধ বাস্তবায়নে রাজবাড়ীতে পাঁচ উপজেলায় ৫টি সেনাবাহিনীর টিম, ২ প্লাটুন টহল বিজিবি মোতায়েন রয়েছে। এছাড়াও পুলিশ বাহিনী কঠোর অবস্থানে রয়েছে।


রাজবাড়ী জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান জানান, রাজবাড়ীতে বিধিনিষেধ আরোপের প্রথম দিন ভোর থেকেই জেলার গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান করছে। অপ্রয়োজনে বাইরে আমরা কাউকেই প্রবেশ করতে দেওয়া হচ্ছেনা। মোবাইল টিম গুলো উপজেলার বিভিন্ন স্থানে যারা অপ্রয়োজনে ঘোরাঘুরি করছে ,যে সকল দোকান খোলা রাখার কথা না সেগুলো দেখবাল করছে। এবং বিভিন্ন হোটেলে যেন কেউ বসে না খেতে পারে সেটা পুলিশ নিশ্চিত করছে। রাজবাড়ীর পরিস্থিতি খুবই ভালো ।অন্যান্যবাহিনীও রয়েছে। সবাই মিলে আমরা লকডাউন বাস্তবায়নে সম্মিলিতভাবে কাজ করছি।


 

Post Top Ad

Responsive Ads Here