ফরিদপুরে রাতে তালা ভেঙ্গে ময়েজ মঞ্জিলে বিভিন্ন কক্ষ তছনছ করলো অজ্ঞাত দুর্বৃত্তরা - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, জুলাই ০৫, ২০২১

ফরিদপুরে রাতে তালা ভেঙ্গে ময়েজ মঞ্জিলে বিভিন্ন কক্ষ তছনছ করলো অজ্ঞাত দুর্বৃত্তরা

 


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের কমলাপুরে অবস্থিত ময়েজমঞ্জিলের নতুন ভবনের তালা ভেঙ্গে বিভিন্ন কক্ষ তছনছ করা হয়েছে। রবিবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপারসহ পুলিশের দুইটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এনিয়ে সাম্প্রতিককালে ছয়বার ময়জমঞ্জিলে রাতের আঁধারে এমন ঘটনা ঘটলো।


সরোজমিনে গিয়ে দেখা গেছে, ময়েজমঞ্জিলে চৌধুরী কামাল ইবনে ইউসুফের তিনতলা বিল্ডিংয়ের দোতলা ও তিনতলার ড্রয়িং রুম ও বেডরুমের ওয়ারড্রব ও আলমারীর তালা ভেঙ্গে বিভিন্ন মালামাল তছনছ করা হয়েছে। সেখানে কাপড়চোপর, তৈজসপত্রসহ ব্যবহার্য জিনিষপত্র মেঝেতে ফেলা। টেলিভিশন এবং এসি ছিলো। তবে কোন মালামাল খোয়া যাওয়ার খবর পাওয়া যায়নি।


ময়জমঞ্জিলের কেয়ারটেকার মো. আফসার খান বলেন, রবিবার রাত ১১টা পর্যন্ত তারা ময়জমঞ্জিলের পুরাতন বিল্ডিংয়ের একটি কক্ষে অবস্থান করেন। পরে মূল বাউন্ডারির বাইরের কক্ষে এসে ঘুমিয়ে পরেন। সকালে এসে নতুন ভবনের কলাপসিবল গেটের তালা ভাঙ্গা দেখতে পান। তিনি জানান, এর আগে সাম্প্রতিককালে আরো পাঁচবার ময়জমঞ্জিলে এ ধরনের ঘটনা ঘটেছে।


ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কল) সুমন রঞ্জন সরকার সোমবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি আশেপাশে অনুসন্ধান করে উত্তরের সীমানা দেয়াল সংলগ্ন অজ্ঞাত ব্যক্তির পায়ের ছাপ দেখতে পান। তিনি সাংবাদিকদের বলেন, ঘটনাটি তারা সঙ্গতকারণেই বিষয়টি গুরুত্বের সাথে দেখছেন। টিভি ফুটেজ ও অন্যান্য সোর্স ব্যবহার করে বিষয়টি গভীর তদন্ত করে দেখা হবে। এর আগে সোমবার সকালে কোতয়ালী থানার এসআই আনিসের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। 


সাবেক মন্ত্রী ও বিএনপি নেতা চৌধুরী কামাল ইবনে ইউসুফের মেয়ে চৌধুরী নায়াব ইউসুফ সাংবাদিকদের বলেন, বিষয়টি কি শুধুই চোরের হানা নাকি দুর্বত্তদের অন্য কোন লক্ষ্য ছিল সেটি খতিয়ে দেখা দরকার। আশা করি পুলিশ কর্মকর্তাগণ ঘটনাটি গুরুত্বের সাথে দেখবেন। এ ব্যপারে কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়রী করার প্রস্তুতি চলছে।

Post Top Ad

Responsive Ads Here