বোয়ালমারীতে সর্বাত্মক লকডাউনের প্রথমদিন কঠোর অবস্থানে প্রশাসন - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, জুলাই ০১, ২০২১

বোয়ালমারীতে সর্বাত্মক লকডাউনের প্রথমদিন কঠোর অবস্থানে প্রশাসন


 

আব্দুল্লাহ আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ 

সারা দেশের ন্যায় ফরিদপুরের বোয়ালমারীতেও এক সপ্তাহের কঠোর বা সর্বাত্মক লকডাউনের প্রথম দিনই কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন।

কঠোর লকডাউনের প্রথমদিন থেকেই গুরুত্বপূর্ণ মোড়গুলোতে নিরাপত্তা চৌকি বসিয়েছে পুলিশ। জরুরি সেবা ও কাঁচা বাজার ছাড়া সবধরনের দোকানপাট, মার্কেট ও শপিংমল বন্ধ রয়েছে। মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কসহ বোয়ালমারীর বিভিন্ন সড়কে টহল দিচ্ছে পুলিশ। গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা চেকপোস্ট বসিয়েছে পুলিশ। টহলে রয়েছে ভ্রাম্যমাণ আদালত সহ পুলিশের একাধিক টহলটিম । উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়নের সমস্ত দোকানপাট বন্ধ রয়েছে। বাস, মাইক্রোবাস, ভ্যান, অটোরিকশাসহ সাধারণ যানবাহন চলাচলও বন্ধ রয়েছে। 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, করোনা প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় সারাদেশে কঠোর লকডাউন আরোপ করা হয়েছে। উপজেলা প্রশাসন বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে।

উল্লেখ্য, গত ১৯ জুন ফরিদপুর জেলা করোনা প্রতিরোধ কমিটির এক সভার সিদ্ধান্ত অনুযায়ী ২১ জুন থেকে ২৭ জুন পর্যন্ত বোয়ালমারীতে এক সপ্তাহের স্থানীয় লকডাউন শেষে সারা দেশের সাথে ২৭ থেকে ৩০ জুন পর্যন্ত টানা ১০ দিনের লকডাউন চলে। এরপর আজ বৃহস্পতিবার (১ জুলাই) থেকে শুরু হয়েছে দেশব্যাপী চলা সাত দিনের সর্বাত্মক লকডাউন ।

Post Top Ad

Responsive Ads Here