রূপগঞ্জে মসজিদের অজুখানা থেকে কয়েকশ দেশীয় অস্ত্র উদ্ধার, গ্রেফতার - সময় সংবাদ | Popular Bangla News Portal

Breaking

Post Top Ad

Responsive Ads Here

বৃহস্পতিবার, জুলাই ০১, ২০২১

রূপগঞ্জে মসজিদের অজুখানা থেকে কয়েকশ দেশীয় অস্ত্র উদ্ধার, গ্রেফতার


 

সময় সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলার কেন্দুয়া জামে মসজিদের অজুখানা থেকে শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এর মধ্যে ছিল রামদা, ছোড়া, সামুরাই, চাপাতি ও চাইনিজ কুড়াল।

গ্রেফতারকৃত মো. কাউছার করটিয়া এলাকার আলী হোসেনের ছেলে।


স্থানীয়রা জানান, এলাকায় এলাকায় আধিপত্য বিস্তার ও এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের বালু ভরাটের কাজের নিয়ন্ত্রন নিয়ে দীর্ঘদিন ধরে কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম রফিক এবং তার ছোট ভাই সফিকুল ইসলামের সঙ্গে গোলাম রসুল কলির দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো। এই বিরোধের জেরে এর আগে কয়েকদফা সংঘর্ষ ও একাধিক পাল্টাপাল্টি মামলাও হয়। 


গত ২৯ জুন মঙ্গলবার দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে ফাঁকা গুলিবর্ষণের ঘটনাও ঘটানো হয়। এ ঘটনায় উভয় পক্ষের ১০/১২ জন আহত হয়। এই ঘটনাকে কেন্দ্র করে বুধবার উভয়পক্ষ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে উভয় পক্ষ মুখোমুখি অবস্থান নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছালে দুইপক্ষের লোকজন পালিয়ে যায়। এসময় সফিকুল গ্রুপের এক সন্ত্রাসী কাওছার হোসেনকে আটক করে পুলিশ। পরে তার দেখানো তথ্য মতে পুলিশ বুধবার সন্ধ্যায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করে।


নারায়ণগঞ্জ জেলার (গ) সার্কেল সহকারী এসপি আবির হোসেন জানান, স্থানীয় প্রভাবশালী দুটি গ্রুপের মধ্যে যে দ্বন্দ্ব সংঘাত চলছে এরই ধারাবাহিকতায় পুনরায় মহড়া দেয়ার উদ্দেশ্যে অস্ত্রগুলো মজুদ করে রাখা হয়েছিল বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়াসহ আটককৃত যুবক কাওছার হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া মজুদকৃত অস্ত্রের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

Post Top Ad

Responsive Ads Here